October 10, 2024, 5:25 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

একসঙ্গে বিজ্ঞাপনে সানী-মৌসুমী

একসঙ্গে বিজ্ঞাপনে সানী-মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের সফল তারকা জুটি ওমর সানী-মৌসুমী এক বছর পর একসঙ্গে কাজ করলেন। গত বছর ঈদুল ফিতরে তারা দু’জন একটি নাটকে অভিনয়  করেছিলেন। বিরতির পর এবার তারা নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। এটি রানী ফুড প্রোডাক্টসের একটি পণ্য রানী গুঁড়া মসলার বিজ্ঞাপন। গত দু’দিনে রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন কিসলু।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ওমর সানী বলেন, এর কাজ করার সময় পুরো ইউনিট আমাকে দারুণ সহযোগিতা করেছে। নির্মাতা কিসলু আমাকে খুব আরাম দিয়ে যতটুকু কাজ করার দরকার ঠিক ততটুকুই করিয়ে নিয়েছেন। আমি কাজটি করে সন্তুষ্ট। আর বেশি ভালো লেগেছে যে, এই বিজ্ঞাপনে সহশিল্পী আমারই সহধর্মিণী মৌসুমী। মৌসুমী বলেন, এর আগে কিসলুর নির্দেশনায় আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। তার কাজের ধরনটা আমার ভালো লেগেছে। এবারের বিজ্ঞাপনের স্ক্রিপ্টে বেশ নতুনত্ব ছিল। সহশিল্পী হিসেবে সানী ছিল বলে সময়টাও খুব চমৎকার কেটেছে। আশা করি দর্শকেরও ভালো লাগবে। আগামি ঈদের পর থেকে দেশের প্রায় সব টিভি চ্যানেলে ওমর সানী-মৌসুমীর ‘রানী গুঁড়া মসলা’র বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে। এদিকে এবারের ঈদের জন্য ওমর সানী, মৌসুমী কোনো নাটক কিংবা টেলিফিল্মে অভিনয় করেননি। তবে চ্যানেল নাইন, এশিয়ান টিভি ও একুশে টিভিতে দু’জনকে একসঙ্গে তিনটি ভিন্ন অনুষ্ঠানে দেখা যাবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর