July 19, 2024, 8:01 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

হাতির চরিত্রে যখন জোলি!

হাতির চরিত্রে যখন জোলি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আবার শিশুতোষ অ্যানিমেশন মুভি নিয়ে আসছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ডিজনির নতুন ছবি ‘দ্য ওয়ান অ্যান্ড অনলি ইভান’ ছবিতে পাওয়া যাবে তার কণ্ঠ। ৪২ বছর বয়সী এ অভিনেত্রী স্টেলা নামের হাতির চরিত্রে কণ্ঠ দেবেন। এটি ছবির অন্যতম চরিত্র। শিশুতোষ চলচ্চিত্রে বরাবরই উৎসাহী এ অভিনেত্রী ছবিটির সহপ্রযোজক হিসেবেও থাকছেন। এটির পা-ুলিপিতে আছেন মাইক হোয়াইট আর পরিচালনা করবেন দিয়া শাররোক।

বিষয়টি নিশ্চিত করেছে বিনোদন সংবাদভিত্তিক পশ্চিমা পত্রিকা হলিউড রিপোর্টার ডট কম।

ছবিটির গল্প তৈরি হয়েছে ইভান নামের একটি গরিলাকে কেন্দ্র করে। সে শপিংমলে বাক্সবন্দি থাকে। তার সঙ্গী স্টেলা ও বব নামের কুকুর।

ইভান কখনো তার অতীত মনে করতে পারে না। আর স্টেলা ও ববও ছোট অবস্থায় শপিংমলে আসে। তাই তাদেরও উত্তর অজানা। তাদেরই নানা কা- কারখানা থাকছে ছবিতে।

এদিকে, জোলি এর আগেও শিশুতোষ ছবিতে কাজ করেছেন। ‘শার্ক টেল’, ‘কুংফ পান্ডা’ ও ‘ম্যালফিসেন্ট’ তার মধ্যে

Share Button

     এ জাতীয় আরো খবর