May 22, 2024, 10:12 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাতির চরিত্রে যখন জোলি!

হাতির চরিত্রে যখন জোলি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আবার শিশুতোষ অ্যানিমেশন মুভি নিয়ে আসছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ডিজনির নতুন ছবি ‘দ্য ওয়ান অ্যান্ড অনলি ইভান’ ছবিতে পাওয়া যাবে তার কণ্ঠ। ৪২ বছর বয়সী এ অভিনেত্রী স্টেলা নামের হাতির চরিত্রে কণ্ঠ দেবেন। এটি ছবির অন্যতম চরিত্র। শিশুতোষ চলচ্চিত্রে বরাবরই উৎসাহী এ অভিনেত্রী ছবিটির সহপ্রযোজক হিসেবেও থাকছেন। এটির পা-ুলিপিতে আছেন মাইক হোয়াইট আর পরিচালনা করবেন দিয়া শাররোক।

বিষয়টি নিশ্চিত করেছে বিনোদন সংবাদভিত্তিক পশ্চিমা পত্রিকা হলিউড রিপোর্টার ডট কম।

ছবিটির গল্প তৈরি হয়েছে ইভান নামের একটি গরিলাকে কেন্দ্র করে। সে শপিংমলে বাক্সবন্দি থাকে। তার সঙ্গী স্টেলা ও বব নামের কুকুর।

ইভান কখনো তার অতীত মনে করতে পারে না। আর স্টেলা ও ববও ছোট অবস্থায় শপিংমলে আসে। তাই তাদেরও উত্তর অজানা। তাদেরই নানা কা- কারখানা থাকছে ছবিতে।

এদিকে, জোলি এর আগেও শিশুতোষ ছবিতে কাজ করেছেন। ‘শার্ক টেল’, ‘কুংফ পান্ডা’ ও ‘ম্যালফিসেন্ট’ তার মধ্যে

Share Button

     এ জাতীয় আরো খবর