October 10, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

সাইমন ফেসবুক হ্যাকের শিকার

সাইমন ফেসবুক হ্যাকের শিকার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্রনায়ক সাইমন সাদিক এবার ফেসবুক হ্যাকের শিকার হয়েছেন। গত সোমবার তার আইডিটি হ্যাক করা হয়েছে বলে জানিয়েছেন সাইমন সাদিক নিজেই। তিনি জানান, সকালে ঘুম থেকে উঠে দেখি আমি আর আমার ফেসবুক আইডিতে ঢুকতে পারছি না। এমনকি বেশ কয়েক বার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। তখনই বুঝতে পারলাম আমার আইডিটা হ্যাক হয়েছে। আমি আমার সকল বন্ধু, আত্মীয়দের জন্য বলব যারা আমার সঙ্গে ফেসবুকে ছিলেন তাদের কারো কাছে যদি কোন বাজে কমেন্টস বা ম্যাসেজ আসে তাতে বিব্রত হবেন না।

আমার আইডি হ্যাক হওয়ার কারণে আমি এখন আর ফেসবুকে নেই। আমি থানায় বিষয়টি নিয়ে একটা জিডি (সাধারণ ডায়েরি) করার সিদ্ধান্ত নিয়েছি। প্রসঙ্গত, বর্তমান সময়ের ব্যস্ত নায়কদের মধ্যে অন্যতম সাইমন সাদিক। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও ছিলেন বেশ সক্রিয়। বর্তমানে বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। এরমধ্যে তার অভিনীত এবং মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ ছবিটি আসছে ঈদের পর মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

Share Button

     এ জাতীয় আরো খবর