October 10, 2024, 3:17 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

ভিন্ন আঙ্গিকে তিশা

ভিন্ন আঙ্গিকে তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রে ব্যস্ত থাকার কারণে মাঝে দীর্ঘদিন টিভি নাটকে অভিনয় করেননি জনপ্রিয় অভিনেত্রী তিশা। তবে বর্তমানে ঈদের জন্য বেশকিছু নাটকে কাজ করছেন তিনি। এরইমধ্যে শেষ করেছেন দয়াল সাহার রচনা ও পরিচালনায় আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটক ‘তারামনের অভিপ্রয়াণ’, একই নির্মাতার নির্দেশনায় ‘ফেয়ার প্লে’, ইমরাউল রাফাতের টেলিছবি ‘উত্তরাধিকার’, গোলাম সোহরাব দোদুলের ‘সুগন্ধি বোর্ডিং ও তুমি’সহ আরো কয়েকটি খ- নাটকের কাজ। ঈদের নাটকে কাজ করা প্রসঙ্গে তিশা বলেন, অনেকদিন পর টিভি নাটকে কাজ করছি। বেশ কিছু ভালো স্ক্রিপ্ট হাতে পেয়েছি এবার। আর এরইমধ্যে কয়েকটি নাটকের কাজও শেষ হয়েছে।

যেমন জাহিদ হাসান এবং চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘ফেয়ার প্লে’ নাটকে কাজ করেছি। ঈদের জন্য নির্মিত ৭ পর্বের এ ধারাবাহিক নাটকে কাজ করে আমার ভালো লেগেছে। এর বিস্তারিত এখন শেয়ার করতে চাই না। দর্শকের জন্য তা চমক হিসেবেই থাক। আগের ঈদের নাটকের চেয়ে কোনো ভিন্নতা কি গল্পে খুঁজে পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে তিশা বলেন, গল্প ভালো লেগেছে বলেই তো কাজগুলো করছি। এবারের কাজগুলো দেখলে দর্শক ভিন্নতা খুঁজে পাবেন। তবে ঈদের নাটক এবার কেমন হবে তা জানতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। কারণ, ঈদের কাজ তো সবে শুরু করেছি। আরো কিছু কাজ সামনে করব। এ বছরের ভালোবাসা দিবসে সাগর জাহানের ‘মধ্যবিত্ত ফ্রিজ’ এবং ইমরাউল রাফাতের ‘আজ নীতুর গায়ে হলুদ’ নাটকে তিশার অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। সে ধারাবাহিকতায় এবারের ঈদেও ভিন্ন ভিন্ন চরিত্রে তাকে দর্শক দেখতে পাবেন এমন প্রত্যাশা অনায়াসেই করা যায়। এবার আসা যাক বড় পর্দার কাজ প্রসঙ্গে। সবশেষ মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ এবং তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন তিশা। আলোচনায় থেকেই এরইমধ্যে মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় ‘শনিবারের বিকেল’ নামে নতুন ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে কলকাতার অভিনেতা পরমব্রতের বিপরীতে তিশাকে রাইসা নামের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। এ ছাড়া তিশা শেষ করেছেন ছোট পর্দার স্বনামধন্য নির্মাতা তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরীর পরিচালনায় যৌথ প্রযোজনার ছবি ‘হলুদবনি’র কাজ। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। প্রযোজনা করছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম ও কলকাতার টেলিসিনে এন্টারটেইনমেন্ট। আর সামনে শুরু করবেন কলকাতার পরিচালক অরিন্দম শীলের নির্দেশনায় ‘বালিঘর’ ছবির কাজ। এরইমধ্যে এ ছবির মহরত হয়েছে ঢাকায়। ছবিতে আরিফিন শুভর বিপরীতে দেখা যাবে তাকে। তবে কবে থেকে এ ছবির কাজ শুরু করবেন তিনি জানতে চাইলে তিশা বলেন, এ ছবির শুটিংয়ের তারিখ এখনো ঠিক হয়নি। আশা করছি, ঈদের পর শুরু করতে পারব। নুসরাত ইমরোজ তিশা ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘রানা পাগলা-দ্য মেন্টাল’, ‘অস্তিত্ব’সহ বাংলাদেশের বেশকিছু ছবিতে এর আগে কাজ করেছেন। আর ছবির সংখ্যার চেয়ে বড় বিষয় হচ্ছে বিভিন্ন ছবিতে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। ছোট এবং বড় দুই পর্দার আগামি কাজগুলোতে এমন ব্যতিক্রমী তিশাকেই পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর