October 9, 2024, 11:24 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আলীরাজ উচ্ছ্বসিত

বিনোদন ডেস্কঃ

চলচ্চিত্রে অভিনয় করছেন অনেক বছর। কিন্তু কখনই জাতীয় পুরস্কার পাননি আলীরাজ। এবার সেই খরা কাটল।

২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতার পুরস্কার জয় করলেন তিনি। অপূর্ব রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে চিত্রনায়ক সাইমনের বাবার চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য তিনি এ পুরস্কারে ভূষিত হন।

প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে স্বভাবতই বেশ উচ্ছ্বসিত এ অভিনেতা। তিনি বলেন, ‘আমি মনে করি এটি আমার সর্বোচ্চ প্রাপ্তি।

দেশ, দেশের মানুষ, চলচ্চিত্রপ্রেমী দর্শকের ভালোবাসার শ্রেষ্ঠ নিদর্শনস্বরূপ আমি এ পুরস্কার পেয়েছি। এজন্য চলচ্চিত্র পরিবার, সর্বোপরি দেশবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। যারা আমাকে এ সম্মাননায় ভূষিত করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞ।

এমন প্রাপ্তিতে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি আমার গুরু নায়করাজ রাজ্জাক ভাইয়ের কথা। তার জন্যই আমি আজকের আলীরাজ। উল্লেখ্য, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ডাব্লিউ আনোয়ার নাম দিয়ে অভিনয়ে এ অভিনেতার যাত্রা শুরু হয়েছিল।

পরবর্তী সময়ে নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘সৎ ভাই’ চলচ্চিত্রে অভিনয়ের সময় নায়করাজই তার নাম বদলে রাখেন আলীরাজ। সেই থেকে ডাব্লিউ আনোয়ার হয়ে গেলেন আলীরাজ।

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/২১এপ্রিল২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর