October 9, 2024, 7:17 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

প্রথম ঝলকেই নোয়াখাইল্লা মাইয়ার চমক

বিনোদন ডেস্কঃ

শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির প্রথম ঝলক বুধবার প্রকাশ করা হয়েছে। এতে তাদের দু’জনকেই দেখা গেছে। প্রথম ঝলকেই রহস্যের ইঙ্গিত দিলেন তারা।

প্রথম ঝলকে দেখা গেছে, বুবলীকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন শাকিব। তার মুখ অর্ধেক ঢাকা। আর বুবলীর মুখটা পুরোটাই ঢাকা। তবে বুঝতে কষ্ট হচ্ছে না তিনি ছবির নায়িকা বুবলীই।

শাকিব-বুবলী জুটির রসায়ন এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছেন। এর আগে তারা উপহার দিয়েছেন ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’-এর মতো ছবি। নির্মাতা হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ছবিতেও শাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে বুবলীকে।

‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটিকে ঘিরে গত বছর থেকেই আলোচনা চলছে। এবার ছবির প্রথম ঝলকেই শাকিব-বুবলী জুটি ইঙ্গি দিয়ে রাখলেন ব্যতিক্রমী কিছুর। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। বর্তমানে ছবির শ্যুটিংয়ে অস্ট্রেলিয়াতেই আছেন শাকিব-বুবলী।

প্রাইভেট ডিটেকটিভ/১৫ ফেব্রুয়ারি ২০১৮/মেধা

Share Button

     এ জাতীয় আরো খবর