June 30, 2024, 12:50 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার

ফিরোজ আলম, মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি::
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার বহুল আলোচিত অন্যের বউ ভাগিয়ে একাধিক বিয়ে করা মোজাফফর হোসেনকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মোজাফফর হোসেন উপজেলার কেশরহাট পৌরসভার রায়ঘাটি গ্রামের মৃতঃ সুবির উদ্দিনের  ছেলে।
এলাকায় তিনি অন্যের বউ ভাগিয়ে নেওয়া মোজাফফর নামে পরিচিত। একাধিক ব্যক্তির সংসার ভেঙ্গে বউ ভাগিয়ে নিয়ে বিয়ে করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে তিনটি  স্ত্রী রয়েছে তার। তবুও বিয়ের স্বাদ মেটেনি মোজাফফর হোসেনের। দুই মাস থেকে কেশরহাট মহিলা কলেজ এলাকায় ভাড়াটিয়া এক ব্যক্তির স্ত্রীকে বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠে মোজাফফর হোসেন। রাস্তা-ঘাটে ও ফোনে যৌন হয়রানি করতে থাকে জনৈক ব্যক্তির স্ত্রীকে।
মামলা ও স্হানীয় সূত্রে জানাগেছে,
গত ১৮ মে সকাল সাড়ে ৭ টার সময় ভাড়াটিয়া বাড়িতে ঢুকে এক সন্তানের জননী গৃহবধূকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। গত সোমবার সন্ধার সময় বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা চেপে ধরে হত্যার হুমকি দেয় মোজাফফর হোসেন।  রাতে স্বামীর কাছে ঘটনাটি বলেন স্ত্রী। তিন বছরের সন্তানকে সাথে নিয়ে স্বামী-স্ত্রী রাতেই মোহনপুর থানায় আসেন অভিযোগ করতে। তখন পিছু নেয় মোজাফফর হোসেন ও তার বাহিনী। রাত্রী ৯ টার সময় থানা থেকে বের হলে মোজাফফর হোসেন লোকজনসহ স্বামী-স্ত্রীকে এলাকা ছাড়া হুমকি দিতে থাকে। কৌশলে তিনি থানায় গিয়ে (ওসি) কে বিষয়টি জানায়। দ্রুত পুলিশ পাঠিয়ে থানার মোড় থেকে মোজাফফর  হোসেন গ্রেপ্তার করে। পরে গৃহবধূ বাদি হয়ে মোজাফফর হোসেনকে আসামী করে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেন।
মোহনপুর থানার মামলা নং- ২২ তারিখঃ ২৪/০৫/২০২২ ইং। পুলিশ মোজাফফর হোসেনকে ধর্ষণের চেষ্টার মামলার আসামী দেখিয়ে গ্রেফতার করেন।
মোজাফফর হোসেন নিজের ছেলে শ্বাশুড়িকে বিয়ে করে সংসার করছে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম এ প্রতিবেদককে জানিয়েছেন, মোজাফফর হোসেনের বিরুদ্ধে অন্যের বউ ভাগিয়ে বিয়ে করার একাধিক অভিযোগ রয়েছে। বগুড়া জেলার ভাড়াটিয়া গৃহবধুর ফোন নং ফ্লেক্সিলোডের দোকান হতে সংগ্রহ করে তাকে রাস্তা-ঘাটে ও ফোনে যৌন হয়রানি করতে থাকে।
গত ১৮ মে সকাল সাড়ে ৭ টার সময় ভাড়াটিয়া বাড়িতে ঢুকে এক সন্তানের জননী গৃহবধূকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরণ করা হয়।
Share Button

     এ জাতীয় আরো খবর