October 9, 2024, 5:14 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

এবারই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মিথিলা

এবারই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মিথিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবারই প্রথম একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী মিথিলা। স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি কলকাতার। পার্থ সেনের নির্দেশনায় এর নাম ‘মুুখোমুখি’। টানা দু’দিনের শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন মিথিলা। এই চলচ্চিত্রে তার বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী। হঠাৎ কেনইবা অভিনয় করলেন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, আমি এর আগে অনেক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছি।

কিন্তু করিনি। ‘মুখোমুখি’তে কাজ করার প্রধান কারণ হচ্ছে এর গল্প আমার কাছে খুউব ভালো লেগেছে। পার্থদা গুণী একজন নির্মাতা। সবাই জানে যে আমি খুব কম কাজ করি। ভালো ভালো কাজ করারই ইচ্ছে আমার শুরু থেকে। যে কারণে বিশেষ বিশেষ দিবসগুলোতেই আমি কাজ করি। ‘মুখোমুখি’ একটা ভিন্ন ধরনের কাজ হয়েছে। কাজটি করে আমার খুব ভালো লেগেছে। স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করলেন, সামনে কী তাহলে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ে আপনাকে পাওয়া যাবে? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, এটা আসলে নিশ্চিত করে বলাটা কঠিন। হতেও পারে নাও হতে পারে। আমি কিন্তু এর আগেও বলেছিলাম যে গল্প ভালো লাগলে কাজ করবো। না ভালো লাগলেতো জোর করে কাজ করবো না। তবে এ ক্ষেত্রে চমকও থাকতে পারে, এমন ইঙ্গিতও দিলেন তিনি। এদিকে ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ দীর্ঘদিন ধরে চাকরি করছেন এ মডেল ও অভিনেত্রী। বর্তমানে তিনি এ প্রতিষ্ঠানের ‘আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’-এর প্রধান হিসেবে কর্মরত। শিশুদের নিয়েই কাজ করেন তিনি। যে কারণে অদূর ভবিষ্যতে শিশুদের নিয়ে তথ্যচিত্র নির্মাণেরও ইচ্ছে আছে গুণী এই অভিনেত্রীর। তবে আপাতত সেই ইচ্ছেকে দূরে রেখে শিশুদের কল্যাণের লক্ষ্যে রেডিও স্বাধীনের জন্য একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন। অনুষ্ঠানের নাম ‘বেড়ে ওঠার গল্প’। ব্র্যাকের সহযোগিতায় মিথিলার উপস্থাপনায় সরাসরি এই অনুষ্ঠানটি আগামি মার্চ মাস থেকে সপ্তাহে একদিন প্রচার হবে টানা দুই ঘণ্টা। এই অনুষ্ঠানে শিশুবিষয়ক বিভিন্ন অভিজ্ঞ ব্যক্তিরা উপস্থিত থাকবেন। বাবা-মায়েরা সরাসরি এই অনুষ্ঠানে শিশুবিষয়ক নানান ধরনের প্রশ্ন করতে পারবেন। মিথিলা বলেন, এই ধরনের একটি অনুষ্ঠান করার পরিকল্পনা আমার দীর্ঘদিনের। আমার অনেকদিনের স্বপ্নও বলা চলে। ব্র্যাক এবং রেডিও স্বাধীনের সহযোগিতায় অবশেষে এই অনুষ্ঠানটি করতে পারছি। আশা করছি শিশুদের জন্য খুব উপকারী একটি অনুষ্ঠান হবে এটি।

Share Button

     এ জাতীয় আরো খবর