October 9, 2024, 5:19 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

নতুন ছবিতে চঞ্চল

নতুন ছবিতে চঞ্চল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ের ব্যস্ত অভিনেতাদের মধ্যে  অন্যতম। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেতা কাজ করছেন। সর্বশেষ এই অভিনেতাকে অমিতাভ রেজার ‘আয়নাবাজি‘ চলচ্চিত্রে দেখা গেছে। এরইমধ্যে চঞ্চল চৌধুরী তার নতুন ছবির কথা জানালেন। নাট্যনির্মাতা গোলাম সোহরাব দোদুলের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। ছবির নাম চূড়ান্ত না হলেও এতে চঞ্চলের বিপরীতে কলকাতার নায়িকা নুসরাত জাহানের নাম শোনা গেছে।

শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তি হবে বলে জানা গেছে। আগামি মার্চ মাসে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এই অভিনেতা। চঞ্চল চৌধুরীর হাতে ‘দেবী’ শীর্ষক আরো একটি ছবি রয়েছে। নন্দিত সাহিত্যিক-নির্মাতা হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মাণ কাজ শেষ হয়েছে এই ছবির। এতে মিসির আলীর চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। মুক্তি প্রতীক্ষিত এই ছবিটি নিয়ে চঞ্চল চৌধুরী দারুণ আশাবাদী। মিসির আলী চরিত্রটিকে গ্রহণযোগ্য করার জন্য বেশ প্রস্তুতি নিয়ে এই ছবির শুটিং শুরু করেন বলে জানান চঞ্চল। তিনি আরো বলেন, নন্দিত সাহিত্যিক-নির্মাতা হুমায়ূন আহমেদের গল্প-উপন্যাসের প্রতি সবার আগ্রহ থাকে বেশি। তার সৃষ্টি একটি চরিত্রকে সঠিকভাবে রূপ দিতে না পারলে সেটিতে অভিনয় না করাই ভালো মনে করি। আমি চেষ্টা করেছি মিসির আলী চরিত্রটিকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে। বাকিটা ছবিটি মুক্তির পর দর্শকদের প্রতিক্রিয়ায় জানতে পারবো কতটুকু ভালো করতে পেরেছি। এদিকে ছোট পর্দায় চঞ্চল বর্তমানে ‘ডুগডুগি’ ও ‘ভদ্রপাড়া’সহ কয়েকটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান। এ ছাড়া গত ২৮শে জানুয়ারি চঞ্চল চৌধুরী নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এটি একটি হেয়ার কালারের বিজ্ঞাপন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর