October 9, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

তিন্নি আর ফিরবেন না!

তিন্নি আর ফিরবেন না!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মাস কয়েক আগেই কানাডা পাড়ি জমিয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। সেখানে মেয়ে আরিশাকে নিয়ে ভালো কাটছে তার সময়। তবে সেখানে তিনি ঘুরতে যাননি, গিয়েছেন স্থায়ীভাবে থাকতে। জানা গেছে, মেয়ে আরিশাকে সেখানেই বড় করতে চান তিনি। আর তাই আরিশাকে সেখানকার স্কুলে ভর্তি করিয়েছেন। মা-মেয়ে দু’জনই বেশ ভালো সময় পার করছেন।

তাদের সেসব সুন্দর মুহূর্তের ছবি নিজের ফেসবুক ওয়ালেও পোস্ট করতে ভুলছেন না তিন্নি। তবে তিন্নি যদি সেখানে স্থায়ী হন তাহলে কি মিডিয়াকে বিদায় জানাচ্ছেন? তিনি কি আর ফিরবেন না? তার সাবলীল অভিনয়-পারফরমেন্স কি আর দেখবেন না দর্শক? তিন্নি উত্তরে সরাসরি ‘হ্যাঁ’ কিংবা ‘না’ বললেও জানালেন, আসলে আমি এসব নিয়ে এখন ভাবছি না। আমি আমার মেয়ে আরিশাকে নিয়েই কেবল ভাবছি। কারণ আমার জীবন এখন আরিশানির্ভর। আমি আরিশাকে নিয়ে বাকিটা জীবন ভালো থাকতে চাই। আসলে সংসারতো করতে চেয়েছিলাম। কিন্তু সেট হলো না। এটা অবশ্য ভাগ্যের বিষয়। আমি এর জন্য অনেক হতাশাগ্রস্ত তাও না। কারণ, প্রত্যেকটি মানুষের জীবনের গল্প আলাদা। আমারটাও আলাদা হবে সেটাই স্বাভাবিক। হতে পারে আর ১০টা মেয়ের মতো আমি স্বামী-সংসারসহ জীবনটা কাটাতে পারছি না। কিন্তু তাতে আফসোস নেই আমার। কারণ আমার বেঁচে থাকার অবলম্বন একমাত্র আরিশা। সে আমার কাছে আছে। এটাই আমার কাছে মূল বিষয়। আমি তাকে নিয়ে কানাডাতে ভালো থাকতে চাই। তবে দেশ, দেশের মানুষকে খুব মিস করি। মিডিয়াকেও মিস করি। অবশ্য আর ফেরা হবে কি না বলতে পারি না। এদিকে তিন্নির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এ অভিনেত্রী সিদ্ধান্ত নিয়েছেন মিডিয়াকে বিদায় জানানোর। বিষয়টি তিনি সরাসরি ঘোষণা না করলেও এ বিষয়ে কথা বলেছেন ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে। এদিকে তিন্নি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন মেয়ে আরিশাকে নিয়ে। মা-মেয়ে একসঙ্গে বিভিন্ন ধরনের খাবার রান্না করছেন, গান গাইছেন, নৃত্য পরিবেশন করছেন। আবার পড়াশোনা নিয়েও আরিশার সঙ্গে ব্যস্ত সময় পার করছেন তিনি। সেখানে কেমন সময় কাটছে? উত্তরে তিন্নি বলেন, বিনদাস কাটছে। আমি আমার শুভাকাক্সক্ষী, ভক্ত ও দর্শকদের জানাতে চাই আমি বিনদাস আছি। খুব ভালো কাটছে সময়। এখানে আরিশা এবং আমার আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের সঙ্গে সময় খুব দ্রুতই কেটে যাচ্ছে। কিন্তু আপনি কি মনে করেন না একজন অভিনয়শিল্পী তিন্নির সঙ্গে তিন্নি নিজেই অবিচার করেছেন? অনেক চাহিদাসম্পন্ন একজন অভিনেত্রী তিন্নি খুব অল্প সময়ে নিজেকে গুটিয়ে নিয়েছেন? তিন্নি উত্তরে বলেন, মাঝে মাঝে মনে হয় নিজেকে নিজে অবহেলা করেছি। কিন্তু আবার এটাও সত্যি যে সব কিছুই ঘটে উপরওয়ালার ইচ্ছায়। তিনি হয়তো চাননি আমি সেই পথে এগোই। তবে আমার কাছে ভালো থাকাটাই মূল বিষয়। সেটা মিডিয়াকে সঙ্গে নিয়েও হতে পারে। আবার মিডিয়ার বাইরে থেকেও হতে পারে। এটা সত্য মিডিয়া আমাকে দিয়েছে অনেক। আর সেটা খুব অল্প সময়ে। আমি মিডিয়াকে কি দিয়েছি জানি না। তবে প্রতিটি মানুষের জীবন তার ইচ্ছেমতো চলে না। এখানে কোনো না কোনো কারণ থাকে ঘটনা ঘটার ক্ষেত্রে। আমার জীবনটাও সে নিয়মের বাইরে নয়। আমি অনেকটাই অগোছালো। এখন নিজেকে গোছানোর চেষ্টা করছি। আমার মেয়েকে বাবা-মা দুজনের আদর দেয়ার চেষ্টা করছি। আর কিছু পারি বা না পারি একজন ভালো মা অন্তত আমি হতে চাই।

 

Share Button

     এ জাতীয় আরো খবর