September 21, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, ক্রীড়াই গড়ে তোলে আত্ম মনোবল। তাই খেলাধুলার মাধ্যমে নিজেকে গড়ে তোলার পাশাপাশি মানসিক বিকাশ সাধন সম্ভব বলে মন্তব্য করে যুব সমাজকে শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ হওয়ার আহবান জানান।
জামালপুরের ইসলামপুরে ৬২টি শিক্ষা প্রতিষ্ঠান ও ৩০টি সামাজিক সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
রবিবার বিকালে ফরিদুল হক খান অডিটরিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংসদ সদস্যের অনুকুলে ক্রীড়া পরিদপ্তর হতে প্রাপ্ত শিক্ষক ও নেতৃবৃন্দের হাতে এই ক্রীড়া সামগ্রী তুলে দেন।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামানের সভাপতিত্বে এতে পৌর মেয়র আঃ কাদের শেখ,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লাল মিয়া,ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,কাউন্সিলর মোহন মিয়া,উপজেলা যুবলীগেরর যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাংগঠনিক সম্পাদক আরিফ সরকার,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর,জামালপুর
Share Button

     এ জাতীয় আরো খবর