October 7, 2024, 5:31 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত হয়ে চির নিদ্রায় শায়িত গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন।

১০ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ রোজ শুক্রবার শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন এর নামাজে জানাযা আজ সকাল ১০ ঘটিকায় তাঁর নিজ এলাকা কোদালপুর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত নামাজে জানাযায় নিজ উপজেলা গোসাইরহাট এর সর্বস্তরের জনগণ পাশ্ববর্তী উপজেলা ডামুড্যা, ভেদরগঞ্জ,শরীয়তপুর সদর ও মুলাদি উপজেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান,পৌরসভার মেয়র,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিপুল সংখ্যক  নেতা/কর্মীসহ ২৫ হাজারের অধিক মানুষ অংশ গ্রহণ করেন।বিশেষ ভাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে,সদর পৌরসভার সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল এছাড়া উক্ত জানাযা উপস্থিত ছিলেন পিডি নিউজের নির্বাহী সম্পাদক মোঃ আলতাফ হোসেন । প্রকাশ থাকে যে, গতকাল সকাল ৮.৩০ মিনিটের সময় ঢাকার ফারাবী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছেন। সৈয়দ নাসির উদ্দিন বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত কর্মী হিসেবে শরীয়তপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক,গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও আমৃত্যু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে গেছেন।এছাড়া তিনি কোদালপুর ইউনিয়ন ও গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।আওয়ামী রাজনীতি করতে গিয়ে তিনি জেল,জুলুম ও অত্যাচারের স্বীকার হয়েছেন।তাঁর অকাল মৃত্যুতে সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে শোক বার্তা পাঠিয়ে গোসাইরহাটবাসীকে কৃতার্থ  করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা এমপি, সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি,পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।নামাজে জানাযার পূর্বে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। মৃত্যুকালে তিনি এক স্ত্রী,এক পুত্র,এক কন্যা,বহু আত্মীয়স্বজন,বন্ধু-বান্ধব ও রাজনৈতিক নেতা কর্মী রেখে গেছেন।
মোঃ রফিকুল ইসলাম,
জেলা প্রতিনিধি,শরীয়তপুর
Share Button

     এ জাতীয় আরো খবর