October 9, 2024, 3:27 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

প্রথমবারের মতো মা হলেন আলভী

প্রথমবারের মতো মা হলেন আলভী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রথমবারের মতো মা হলেন অভিনেত্রী আলভী। গেলো ২৫শে জানুয়ারি আমেরিকার ভার্জিনিয়া হসপিটালে স্থানীয় সময় সকাল ৬টা ২৬ মিনিটে তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। কন্যাসন্তান হওয়ায় আলভী ও তার স্বামী আমির ভীষণ খুশি। মেয়ের নাম রাখা হয়েছে আমিরা হাসিন এহেলি। আলভী বলেন, নারী জীবনের পরিপূর্ণতা পেলাম আমি। মহান আল্লাহ্্র কাছে অসীম কৃতজ্ঞতা যে, তিনি আমাকে ফুটফুটে এক কন্যাসন্তান উপহার দিয়েছেন।

আমার স্বামী আমিরও ভীষণ খুশি। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ্্ আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন। উল্লেখ্য, ২০১১ সালের ১১ই অক্টোবর আমিরের সঙ্গে আলভীর বিয়ে হয়। ২০০৭ সালে ‘লাক্স -চ্যানেল আই’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন আলভী। তিনি প্রথম অভিনয় করেন সাইফুল ইসলাম মান্নুর নির্দেশনায় ‘চলো না বৃষ্টিতে ভিজি’ নাটকে। তার অভিনীত প্রথম টেলিফিল্ম ছিল সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ‘পত্রমিতালী’। আলভী জানান, কিছুদিন পর দেশে ফিরে তিনি আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর