October 9, 2024, 3:24 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

‘জোনাকির রঙ’ এ আরফান নিশো

বিনোদন ডেস্কঃ

আহনাফ মুক্তাদির একটি কর্পোরেট অফিসে চাকরি করে। একজন কর্পোরেট মানুষ কেমন হওয়া উচিৎ আহনাফ যেন তার উদাহরণ। অফিসের কলিগ নায়লা প্রচণ্ড ভালোবাসে আহনাফকে। হঠাৎ করে আহনাফের মধ্যে চেঞ্জ আসা শুরু করে ফুট ওভারব্রিজে এক যৌনকর্মীকে দেখার পর থেকে। ছোটবেলার প্রথম প্রেম সুকন্য, ফুটবল, সাইকেল, কবিতা সব কিছু সামনে এসে দাঁড়ায় আহনাফের। নায়লা আহনাফের মধ্যে চেঞ্জ দেখতে পায়।

এভাবে গল্প এগোতে থাকে। আহনাফ কি যৌনকর্মীকে খুঁজে পাবে? নাকি নায়লা আহনাফকে পাবে? সারওয়ার রেজা জিমির চিত্রনাট্যে এমনি ভালাবাসার গল্প ‘জোনাকির রঙ’ পরিচালনা করেছেন নির্মাতা তুহিন হোসেন।

রোমান্টিক-ফিকশন ঘারানার ৬ পর্বের এই মিনিসিরিজে তিনটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, তাসনুভা তিশা এবং শায়লা সাবি। এছাড়াও আরো রয়েছেন সঞ্জয় গোস্বামী, রুম্মান শারু প্রমুখ। এই মিনিসিরিজটি ফেব্রুয়ারি মাসের ১০ থেকে ১৫ তারিখ সন্ধ্যে ৬টা ও রাত ৯টা ৩০ মিনিটে টায় দীপ্ত টিভিতে প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর