October 9, 2024, 1:18 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

নতুন ছবিতে জয়া আহসান

নতুন ছবিতে জয়া আহসান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কলকাতায় নিজের কাজ দিয়ে নাম কামিয়েছেন সৃজিত মুখার্জি। আর অভিনেত্রী জয়া আহসান একজন ভার্সেটাইল অভিনেত্রী। যিনি শুধু বাংলাদেশে নয়, এখন কলকাতায়ও ব্যাপক জনপ্রিয়। ঢাকাই ছবিতে স্বল্প সময়ের ব্যবধানে তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। এবার সৃজিত পরিচালক হিসেবে শুধু না প্রযোজনায় নামছেন। আর তার প্রযোজনার পাশাপাশি সঙ্গে আছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

এবার সৃজিত ও ভেঙ্কটেশ যৌথ প্রযোজনায় নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। আর সেই ছবিতে নায়িকা হিসেবে থাকবেন জয়া আহসান। ভারতীয় গণমাধ্যমগুলো এমন খবরই প্রকাশ করেছে। তবে এ ছবির বিস্তারিত কিছু না জানা গেলেও জানা যায়, সৃজিতের প্রথম প্রযোজিত ছবিতে পরিচালক থাকছেন তিনি। এখন সৃজিত নির্মাণ করছেন ভাওয়াল রাজাকে নিয়ে ছবি ‘এক যে ছিল রাজা’। এই ছবির পরেই শুরু হবে নতুন ছবির দৃশ্যধারণ। এই ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করার কথা রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অঞ্জন দত্ত, এবং মমতাশঙ্কর। এদিকে কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘বিসর্জন’ ছবির জন্য এবার ভারতে ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ পেয়েছেন জয়া আহসান। ‘বিসর্জন’ ছবিটি পেয়েছে সেরা ছবির পুরস্কার আর সেরা অভিনেত্রী হয়েছেন জয়া। তাই বেশ ফুরফুরে মেজাজে আছেন এখন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী। দেশে জয়া নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে ‘দেবী’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজনাও করছেন তিনি। এ ছাড়া মাহমুদ দিদারের পরিচালনায় ‘বিউটি সার্কাস’ নামে একটি ছবিরও কাজ করেন। সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ (২০১৫) ছবিতে অভিনয় করেন জয়া আহসান। এবার সৃজিতের প্রযোজনায় নতুন ছবি নিয়ে হাজির হবেন তিনি। তবে নতুন এ ছবি নিয়ে এখনো মুখ খোলেননি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর