October 7, 2024, 5:28 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ইয়াবাসহ র‍্যাবের জালে আটকা পড়লো এসআই

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

চট্টগ্রামে ইয়াবা বড়িসহ পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তার নাম শেখ মাসুদ রানা (৩৫)। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কক্সবাজার জেলায় এসআই হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, গতকাল রোববার বিকেলে কর্ণফুলী থানার শিকলবাহা ভেল্লাপাড়া পিডিবি–সংলগ্ন সড়ক থেকে মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেলে তাকে আদালতে হাজির করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ওই সড়কে তল্লাশিকালে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরমুখী একটি প্রাইভেট কার থেকে ১১ হাজার ৫৬০টি ইয়াবা পাওয়া যায়। ওই সময় গাড়িটি চালাচ্ছিলেন শেখ মাসুদ রানা।

এ ঘটনায় র‍্যাব-৭ উপসহকারী পরিচালক মো. মনিরুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কর্ণফুলী থানায় মামলা করেছেন।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর