October 9, 2024, 11:25 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

হাতে হাত রেখে ‘পদ্মাবত’ দেখতে গেলেন রণবীর-দীপিকা

হাতে হাত রেখে ‘পদ্মাবত’ দেখতে গেলেন রণবীর-দীপিকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রণবীর-দীপিকা, দু’জনের গায়েই সাদা পোশাক। উচ্ছল হাসিমুখ। একে অপরের হাত ধরে এলেন। দেখলেন তাদের বহুল আলোচিত চলচ্চিত্র ‘পদ্মাবত’র বিশেষ প্রদর্শনী। এই ‘যুগল’র এমন আনন্দঘন মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে ভারতীয় গণমাধ্যমে।

জানা যায়, বহু কাঠগড় পুড়িয়ে কেটেছেঁটে ছাড়পত্র পাওয়া ‘পদ্মাবত’ এর বিশেষ প্রদর্শনীর আয়োজন হয় গত মঙ্গলবার রাতে। দিল্লিতে গণমাধ্যম কর্মীদের জন্য এ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। এতে প্রধান দুই চরিত্র রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি উপস্থিত হন আরেক শীর্ষ চরিত্র শহিদ কাপুর। এই সময়েই প্রদর্শনীস্থলে হাতজোড়া এক করে ঢুকতে দেখা যায় বলিউডের অন্যতম আলোচিত প্রেমিক যুগলকে। বহু সমালোচনা, আন্দোলন, হামলা ও নিষেধাজ্ঞার ধকল কাটিয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’।

তবে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও রাজস্থান, গুজরাট ও হরিয়ানার মতো কিছু রাজ্যে ছবিটি প্রদর্শন না করার ব্যাপারে ধর্মীয় সংগঠনগুলো এখনও অবিচল রয়েছে। ২৫০ কোটি রুপি’র ‘পদ্মাবত’ প্রথম ও বিশেষ প্রদর্শনীতেই বেশ প্রশংসিত হয়েছে। এতে অংশগ্রহণকারী চলচ্চিত্র সমালোচক ও গণমাধ্যমকর্মী ‘পদ্মবত’র বিরুদ্ধে আন্দোলনের তীব্র নিন্দা জানান। তাদের মতে ছবিটির মধ্যে এমন কিছু নেই, যার বিরুদ্ধে আন্দোলন করতে হবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর