September 21, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

মেলান্দহে বিদ্যুৎ স্পৃষ্টে দশম শ্রেণী পরীক্ষার্থীর মৃত্যু

শামীম আলম, জামালপুর :
জামালপুরের মেলান্দহে বিদ্যুৎস্পৃষ্টে মশিউর রহমান (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার(২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পৈরবাড়ি গ্রামে এঘটনা ঘটে । নিহত মশিউর রহমান ওই গ্রামের মো. সাখাওয়াত হোসেনের ছেলে এবং ঝাগড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মশিউর রহমান তার ঘরের বৈদ্যুতিক ফ্যান ঠিক করছিলেন । ফ্যান ঠিক করার সময়  বিদ্যুতের তারের সাথে জড়িয়ে যায় সে। এতে ঘটনা স্থলেই সে মারা যায়।
প্রাইভেট ডিটেকটিভ/২৫ আগষ্ট ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর