October 7, 2024, 12:22 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

শোকাহত ১৫ ও ২১শে আগস্ট স্বরণে কামারগাঁ ইউপি’র মালার মোড়ে আ’লীগের দোয়া ও মিলাদ মাহফিল

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীর তানোর উপজেলার ৬-নং কামারগাঁ ইউনিয়নের আয়োজনে শোকাহত ১৫ ও ২১শে আগস্ট স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামারগাঁ ইউপি’র দুই’বারের সফল চেয়ারম্যান মোসলেম উদ্দীন প্রামাণিক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বারবার হত্যার চেষ্টা করেছে ষড়যন্ত্রকারীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা এখন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। আর তাঁকে হত্যা করতেই ২১শে আগস্টে গ্রেনেড হামলা হয়েছিল।
চেয়ারম্যান আরো বলেন, ১৫ ই আগস্ট এবং ২১শে আগস্টে গ্রেনেড হামলা একইসূত্রে গাঁথা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে আর ২০০৪ সালের ২১শে আগস্ট মূলত আওয়ামী লীগকে নেতৃত্ব শূণ্য করতেই এই নৃশংসতম হত্যাযজ্ঞ ও গ্রেনেড হামলা চালায় কুচক্রী মহল। শনিবার (২২শে আগস্ট) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ইউনিয়নের মালার মোড়ে অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রায় ১ হাজার ৫’শত লোক উপস্থিত হয়। সেই সময় শোকাবহ ১৫ ও ২১শে আগষ্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন, প্রবীণ আওমীলীগ নেতা মোঃ ফয়েজ উদ্দিন। পরিচালনায় ছিলেন, মোঃ হাবিল রানা সিনিয়র সহ-সভাপতি কামারগাঁ ইউনিয়ন আওয়ামী যুবলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ তোফাজ্জল হক খান বন ও পরিবেশ সম্পাদক তানোর থানা আওয়ামীলীগ, আহসান আলী মাস্টার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক তানোর থানা আওয়ামীলীগ, মোঃ মোনতাজ আলী ৭-নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি, মোঃ আলম হোসেন সহ-সভাপতি ৮-নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ সামসুল প্রবীণ  আওয়ামীলীগ, মোঃ আব্দুল করিম মন্ডল সভাপতি ৩-নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃ নাজমুল হক তুহিন, সভাপতি ১-নং ওয়ার্ড ছাত্রলীগ, মোঃ আব্দুল্লাহ রানা সাধারণ সম্পাদক ১-নং ওয়ার্ড ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ আগষ্ট ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর