October 7, 2024, 4:20 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা প্রদীপ সরকার

মো: বিল্টু মিয়া,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শিবালয় উপজেলার সর্বস্তরের জনগনকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপি ও শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের আহববায়ক, এ কে এম মিরাজ হোসেন লালন ফকিরের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন শিবালয় উপজেলার উলাইল ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক, প্রদীপ সরকার।
এই যুবলীগ নেতা প্রদীপ সরকার বলেন, সামনে ঈদুল আযহা উপলক্ষে আমার প্রিয় ব্যক্তিত্ব মানিকগঞ্জ-১ আসনের সফল সংসদ সদস্য, আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাই ও শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক এ কে এম মিরাজ হোসেন লালন ফকির পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। এবং পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও প্রশান্তি।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর