October 9, 2024, 7:11 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

এবার অস্ট্রেলিয়ায়

এবার অস্ট্রেলিয়ায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনেকদিন ধরেই শুটিংয়ের ব্যস্ততার কারণে দেশের বাইরে অবস্থান করছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। এমনকি ঢাকায় সবশেষ অপু বিশ্বাসকে তার তালাকের নোটিস পাঠানোর পরিপ্রেক্ষিতে ডিএনসিসি (অঞ্চল-৩) মহাখালী কার্যালয়ে ডাকা সালিস বৈঠকেও উপস্থিত হতে পারেননি এই তারকা। সে সময় তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ও ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামে দুটি ছবির গানের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। পরিচালক উত্তম আকাশ থাইল্যান্ড থেকে ফেরার পর গতকাল বলেন, শাকিব খান বর্তমানে দেশের বাইরে রয়েছেন। আর আজ ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ঢাকায় ফিরে একদিন পরই নতুন ছবির কাজে অস্ট্রেলিয়া রওনা দেবে বলে জানি।

এরইমধ্যে অস্ট্রেলিয়ার ভিসাও হয়েছে বলে আমি জেনেছি। এদিকে একটি অনলাইন সংবাদমাধ্যমের খবরে প্রকাশ শাকিব খান গত বুধবার দেশের বাইরে থেকে ঢাকায় ফিরেছেন। তবে বুধবার শাকিব খান তার অভিনীত ‘শুটার’ ছবির প্রযোজক ইকবাল হোসেন জয়ের সঙ্গে ব্যাংককে ছিলেন বলে জানা গেছে। সেখান থেকে মুঠোফোনে ইকবাল এ প্রসঙ্গে গতকাল জানান, শাকিব খান বুধবার ব্যাংককে আমার সঙ্গে রাতে ডিনার করেছেন। কিভাবে তখন তিনি ঢাকায় থাকেন? তিনি শাকিব খানের সঙ্গে ডিনার করা একটি ছবিও সেই তারিখে ফেসবুকে পোস্ট করেন। তার তথ্যমতে, শাকিব খান বুধবারের পর কলকাতায় অবস্থান করছেন।

সেখানে একটি শোতে অংশ নেবেন শাকিব খান। এরপর শনিবার অর্থাৎ আজ ঢাকায় ফিরবেন। এদিকে শাকিব খানের ব্যবহৃত মুুঠোফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইবারে যোগাযোগ করা হলে তিনি দুদিন আগে জানিয়েছেন যে, শনিবার ঢাকায় ফিরবেন। এরপরই নতুন ছবির কাজে অস্ট্রেলিয়া রওনা করবেন। প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের প্রযোজনায় নতুন এ ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান। আর নতুন এ ছবির নাম ‘সুপার হিরো’। এ ছবিতে শাকিবের বিপরীতে শবনম বুবলী অভিনয় করবেন। এদিকে আসছে ১৬ই ফেব্রুয়ারি তার অভিনীত ও উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবিটি বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। নতুন এ বছরে ভালোবাসা দিবস উপলক্ষে রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বানানো ‘আমি নেতা হব’ ছবির মাধ্যমে নতুন লুকে পর্দায় আসছেন শাকিব খান।

Share Button

     এ জাতীয় আরো খবর