October 9, 2024, 10:28 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত

হুমায়ুন কবীর হীরুঃ

আজ ঈদ, মানুষের মনে নেই কোন আনন্দ, নেই কোন উৎসব।আতন্ক ও উৎকণ্ঠার মধ‍্যে কর্মহীন ঘরবন্দি মানুষের মাঝে নিজের সাধ্যানুযায়ী ঈদ উপহার ও সেবা বিলিয়ে যাচ্ছেন জনতার সেবক রাসেদ।
প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে কাজ করে জনতার সেবক হিসাবে পরিচিত লাভ করেছেন উত্তর আগ্রাবাদ ২৪ নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম।
কখনো রাত কখনো দিন, সমস্ত বিপদকে পিছনে ফেলে নিজের জিবনের চেয়ে মানুষের জিবনকে বড় মনে করে নিজেকে উজাড় করে শতভাগ সেবা দিচ্ছেন তার ওয়ার্ডবাসিকে। আজ ও তার ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৪নং কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ অব্যাহত রেখেছেন। প্রতিদিনই তার সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন জায়গায় অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন তিনি। গতকাল মহুরি পাড়া, পান ওয়ালা পাড়া, সবুজ বাগ, দাইয়া পাড়া, মিস্ত্রী পাড়া সহ ভিবিন্ন এলাকায় ঈদের প্রয়োজনীয় সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।এ বিষয়ে রাসেদুল ইসলাম বলেন, যতক্ষণ সুস্থ্য আছি ততক্ষণ নাগরিক সেবা দিয়ে যাব।আমি পেতে আসিনি দিতে আসছি,সেবা একটি মৌলিক ধর্ম,যেখানে পাওয়ার চেয়ে দেওয়ার আনন্দটা বেশি।যারা আসলে নিশ্কৃয় হয়ে অসহায় অবস্থায় আছে তাদেরকে খুঁজে খুঁজে বের করে সাহায্য করার চেষ্টা করে যাচ্ছি। আমি আমার নিজ দায়িত্ববোধ থেকেই মানুষের জন্য কাজ করে যাবো।তিনি এলাকাবাসীর উদ্যোশ‍্যে বলেন, করোনা মোকাবেলায় দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন, সরকারী নির্দেশ মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ জামাত আদায় করুন, যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন। আল্লাহ এই প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষা করুক।
সমগ্র ওয়ার্ড ও দেশবাসীকে ঈদ মোবারক।

ডিটেকটিভ/২৫ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর