October 9, 2024, 5:29 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

‘একটি সিনেমার গল্প’ সেন্সরে

‘একটি সিনেমার গল্প’ সেন্সরে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তারকাবহুল ছবি একটি সিনেমার গল্প সেন্সরে জমা পড়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে সেন্সরে জমা দেওয়া হয় ছবিটি।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক ও পরিচালক চিত্রনায়ক আলমগীর। তিনি বলেন, ‘ছবিটি এখন মুক্তির জন্য প্রস্তুত। এ কারণে গত সোমবার বিকেলে ছবিটি ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দিয়েছি। আশা করছি, সপ্তাহখানেকের মধ্যে ছাড়পত্র পেয়ে যাব।’

ছাড়পত্র পাওয়ার পর কবে নাগাদ ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছেÑজানতে চাইলে এই নায়ক ও নির্মাতা জানান, যেকোনো উৎসব ধরে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে তাঁর।

আলমগীর বলেন, ‘পারিবারিক বিনোদন দেওয়ার মতো ছবি এটি। পয়লা বৈশাখের উৎসবে মুক্তি দেওয়ার ইচ্ছে আছে। মুক্তির আগে ছবির প্রচারণার সময়টাও দরকার।’

পরিচালনার পাশাপাশি একটি সিনেমার গল্প ছবিতে আলমগীর নিজেও অভিনয় করেছেন। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন আরিফিন শুভ, চম্পা, ঋতুপর্ণা সেনগুপ্ত (কলকাতা), সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম প্রমুখ।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর