October 9, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

দেশে ফিরেছেন রিচি

দেশে ফিরেছেন রিচি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আমেরিকা প্রবাসী জনপ্রিয় নাট্যাভিনেত্রী রিচি সোলায়মান গত ৮ই ডিসেম্বর দেশে এসেছেন। এবার তিনি দেশে ফিরেছেন শুধুই পরিবারের সদস্য এবং তার দীর্ঘদিনের কর্মস্থল নাট্যাঙ্গনের প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটানোর জন্য। যে কারণে আমেরিকা থেকে দেশে ফেরার আগে সিদ্ধান্ত নিয়েছিলেন এবার তিনি মিডিয়ায় কোনো কাজ করবেন না। তবে দেশে ফেরার পর তার সঙ্গে কথা হলে তিনি জানান, খুউব কাছের কয়েকজন পরিচালক আছেন যারা চাচ্ছেন তিনি যেন এক দুটো নাটকে অভিনয় করেন। সেসূত্রেই রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় অবশেষে ‘যখন কখনো’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন রিচি। এরমধ্যে এ অভিনেত্রী রিচি গেল ১৪ই জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ধারাবাহিকটির শুটিংয়ে অংশ নিয়েছেন।

বিশিষ্ট অভিনেত্রী ফেরদৌসী মজুমদারের বড় মেয়ে আফরিনের চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করেছেন রিচি। দীর্ঘ ১২ বছর পর আফরিন দেশে তার মায়ের কাছে ফিরে আসেন। এই নিয়েই এগিয়ে যাবে রিচি অভিনীত পর্বগুলো। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে রিচি বলেন, এই নাটকেরই একটি অংশ এর আগে আমেরিকায় ধারণ করা হয়েছে। দেশে এসে আমার প্রযোজিত নাটকেই প্রথম অভিনয় করলাম ছোট্ট একটি চরিত্রে। আমরা যারা টিভি নাটকে অভিনয় করি তাদের অনেকেরই স্বপ্ন থাকে, ইচ্ছে থাকে ফেরদৌসী আপার সঙ্গে অভিনয় করার। আমারও স্বপ্ন ছিল। সেই স্বপ্ন অবশেষে পূরণ হলো। এমন খ্যাতিমান অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার মধ্যে ভালোলাগা হচ্ছে এটাই যে, তারা যখন অভিনয় করেন তখন রিঅ্যাকশনে যা করা হয় তাই অভিনয় হয়ে যায়। আমার অনেক বড় সৌভাগ্য যে ফেরদৌসী আপার সঙ্গে অভিনয় করতে পেরেছি। উল্লেখ্য,‘যখন কখনো’ ধারাবাহিক নাটকটি প্রতি প্রতি শনি ও রোববার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। রিচি আরো জানান, শিগগিরই তিনি চয়নিকা চৌধুরী ও সুমন আনোয়ারের নির্দেশনায়ও নাটকে অভিনয় করবেন।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর