September 22, 2024, 10:36 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

চিলমারীতে অসহায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রদল

আরিফুল ইসলাম সুজন,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে করোনাভাইরাসের কারণে শ্রমিক সংকট থাকায় অসহায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্র দলের নেতা-কর্মীরা। রবিবার সকালে চিলমারী উপজেলা ছাত্র দলের চিলমারী ডিগ্রি কলেজ শাখার যুগ্ন আহবায়ক তুহিন আলম মুকুলের নেতৃত্বে ১১ জন নেতা কর্মী থানাহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের ব্যপারির বাজার এলাকায় অসহায় কৃষক মোনাল মিয়ার ২৬শতাংশ জমির ধান কেটে দেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের নেতাকর্মীরা।
অসহায় কৃষক মোনাল মিয়া বলেন, এই অন্তিম সময়ে আমাদের পাশে ছাত্রদলের ছেলেরা পাশে দাড়িয়েছে আমি খুব খুশি দোয়া করি ছাত্রদল এগিয়ে যাবে অনেকদুর।
উপজেলা ছাত্র দলের যুগ্ন আহবায়ক তুহিন আলম মুকুল বলেন, দেশের এই ক্রান্তিকালে অসহায় কৃষকের জমির ধান কাটা নিয়ে চিন্তিত ছিল তাই আমরা পাশে দাঁড়িয়েছি । শ্রমিক সংকটের জমির ধান কাটতে না পারায় আমাদের সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে স্বেছাশ্রমে ধান কেটে মাড়াই করে দিয়েছি। সংকটে থাকা কৃষকের উপকার করতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। আমরা চেষ্টা করব সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর