October 9, 2024, 10:26 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

রাজারহাটে ৪০০ টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করলেন আকবর আলী সরকার

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিম খাঁন ইউনিয়নে করোনা পরিস্থিতি মোকাবেলায়, সামাজিক দুরত্ব বজায় রেখে ৪০০ টি নিম্ন আয়ের অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামীলীগের নাজিম খাঁন ইউনিয়ন শাখার প্রাকথন সাধারণ সম্পাদক, বর্তমান সভাপতি মোঃ আকবর আলী সরকারের উদ্দ্যোগে ৪০০ টি অসহায় গরীব দুঃখী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। আজ বুধবার ১৩ মে ২০২০ং তারিখে দুপুর ২:৩০ মিনিটে নাজিম খাঁন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিতরণ করা হয়। বিতরণের সময় ৪০০ টি নিম্ন আয়ের পরিবারে খাদ্য  সহায়তা সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, কুমড়া এবং বিস্কুট। ত্রাণ  সহায়তার পাশাপাশি তিনি বলেন, গরীব, দুঃখী অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামী  লীগের পক্ষ থেকে ত্রাণ সহযোগিতা করছি। ও সামাজি দূরত্ব বজায় রেখে চলার এবং করোনা মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান জানান তিনি।এসময় উপস্থিত ছিলেন- নাজিমখান আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগ কৃষক লীগের সকল নেতৃবৃন্দ।
প্রাইভেট ডিটেকটিভ/১৪ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর