October 9, 2024, 5:19 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ডিএনসিসিতে সালিশ বৈঠকে অপু, নেই শাকিব

ডিএনসিসিতে সালিশ বৈঠকে অপু, নেই শাকিব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সোমবার সকাল ১০টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সালিশ বৈঠকে আসলেন শুধু অপু বিশ্বাস। এদিন একইসঙ্গে শাকিবেরও উপস্থিতি থাকার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে দেখা যায়নি। এই সময় সিটি কর্পোরেশনের অঞ্চল-৩ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত হোসেনের সঙ্গে তালাক নোটিসের বিপরীতে সমঝোতা বৈঠকে বসেন অপু। তিনি বিচ্ছেদ চান না বলেও জানান। অপু বলেন, আমার একটা সন্তান রয়েছে।

আমি বিচ্ছেদ চাই না। এ ছাড়া শাকিব যে অভিযোগগুলো করেছে সেগুলো ঠিক না। আমি ভেবেছি আজ তাকে পাবো। কিন্তু সেটি আর হলো না। তার সঙ্গে সরাসরি কথা বললে সব ঠিক হয়ে যেত। এ ছাড়া এখানে যে স্বাক্ষর তা তো তার না। তার জন্য আমি ধর্ম ত্যাগ করেছি। ভুল বোঝাবুঝি হয়েছে। তাকে অন্যরা ভুল বুঝিয়েছে। এদিকে শাকিব না আসায় ১২ই ফেব্রুয়ারি আবার বৈঠক ডেকেছে সিটি কর্পোরেশন। অবশ্য শাকিব খানের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলছেন, শাকিব সালিশে আসার প্রয়োজনবোধ করছেন না। আমাদের আগের সিদ্ধান্তই বহাল থাকবে। কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত হোসেন বলেন, আমরা তাদের জোর করতে পারি না। ৯০ দিনের মধ্যে সমঝোতা না হলে স্বয়ংক্রিয়ভাবে ডিভোর্স হয়ে যাবে।’ গত ২৮শে নভেম্বর আইনজীবীর মাধ্যমে ডিভোর্সের নোটিস পাঠান শাকিব খান। সেখানে নায়ক ডিভোর্সের দুটি কারণ দেখিয়েছেন। এর একটি হলো অপু বিশ্বাস কথিত বয়ফ্রেন্ডের সঙ্গে ভারতে বেড়াতে গেছেন। এই সময়ে ছেলে জয়কে বাসার কাজের লোকের কাছে রেখে গেছেন। বছরখানেক অন্তরালে থাকার পর গেল ১০ই এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। তিনি জানান, ২০০৮ সালের ১৮ই এপ্রিল শাকিবের সঙ্গে বিয়ে হয়। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় ছেলে আব্রাহাম খান জয়ের।

Share Button

     এ জাতীয় আরো খবর