October 9, 2024, 3:15 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বেবী নাজনীন সংসদ নির্বাচনে অংশ নিতে চান

বেবী নাজনীন সংসদ নির্বাচনে অংশ নিতে চান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়তে চান বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক ও বিশিষ্ট সংগীতশিল্পী বেবী নাজনীন। শনিবার বিকেলে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত কর্মিসভায় তিনি এ ঘোষণা দেন। বেবী নাজনীন বলেন, সামনে নির্বাচন, আপনাদের সঙ্গে থেকে কাজ করতে চাই। এ নিয়ে চিন্তা-ভাবনা করছি। আপনাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। দল চাইলে আগামি সংসদ নির্বাচনে প্রার্থী হবো।

তিনি আরও বলেন, দলকে সংগঠিত করে আগামি দিনে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে। এ সময় আরও উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি এহসানুল হক, পৌর বিএনপি সভাপতি শামসুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, যুবদল সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, ছাত্রদল সভাপতি রেজোয়ান হোসেন পাপ্পু, ছাত্রদল  নেতা দিনার প্রমুখ। কর্মিসভায় বেবী নাজনীন সবাইকে দলীয় চেয়ারপারসনের আদেশ-নির্দেশ মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর