October 9, 2024, 3:12 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

অন্যরকম কনা

অন্যরকম কনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল বছরটা বেশ ফুরফুরে মেজাজে কাটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। কারণ এ বছরটি তিনি সর্বোচ্চ সাফল্য অর্জন করেছেন। তার গাওয়া গানগুলো যেমন জনপ্রিয়তা পেয়েছে, তেমনি মিউজিক ভিডিওগুলোতে কনার পারফরমেন্স নজর কেড়েছে সবার। অন্যদিকে সারা বছরই স্টেজ শো নিয়েও তুমুল ব্যস্ত ছিলেন তিনি। প্লেব্যাক, জিঙ্গেল এবং ভয়েস ওভার এর কাজ নিয়েও সারা বছর সরব ছিলেন এ শিল্পী। সব মিলিয়ে গত বছরের সবচাইতে সফল নারী কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি।

গত বছর তার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি ইউটিউবে আড়াই কোটির মাইলফলক স্পর্শ করেছে। গানটি তার সঙ্গে দ্বৈত গেয়েছেন ইমরান। কবির বকুলের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। অন্যদিকে ‘নবাব’ ছবিতে তার গাওয়া ‘ও ডিজে’ গানটিও অত্যন্ত অল্প সময়ে এক কোটির মাইলফলক স্পর্শ করেছে। এর বাইরে তার গাওয়া ‘রেশমি চুড়ি’ গানটিও এ বছর এক কোটি স্পর্শ করেছে ইউটিউবে। এ ছাড়া জুয়েল মোর্শেদের সঙ্গে তার গাওয়া ‘গার্ডেন গার্ডেন’ গানটিও ছিল শ্রোতাপ্রিয়তায়। গত বছরের সফলতার পর নতুন বছরও নানা চমক দিতে চান কনা। আর তারই ধারাবাহিকতায় টানা স্টেজ শো দিয়ে বছর শুরু করেছেন তিনি। এর আগে শওকত আলি ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রে

কনার গাওয়া অনেক গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। তবে এবার প্রথমবারের মতো ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রের বাইরে একটি সিঙ্গেল করছেন কনা। দুদিন আগেই এ নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এ গানটি ভিডিওসহ প্রকাশ হবে বলে জানা গেছে। আর অডিও এবং ভিডিওতে বেশ চমক থাকবে বলেই জানালেন কনা। এ

বিষয়ে তিনি বলেন, নতুন কিছু আসতে চলেছে। এই প্রথম আমি ইমন ভাইয়ের সুরে একটি সিঙ্গেল করছি। বিষয়টি নিয়ে সত্যি সত্যি আমি খুব উত্তেজিত। বেশ ভিন্নধর্মী একটি গান হয়েছে। এর ভিডিও নিয়েও আলাদা রকম পরিকল্পনা রয়েছে। সেটা কি রকম? উত্তরে কণা বলেন, সেটা এখনই বলবো না। তবে চমক তো থাকবেই। সেটা হবে একটু অন্যরকম। তার জন্য অপেক্ষা করতে হবে। ভালোবাসা দিবস কিংবা তার পর পরই এ গানটি প্রকাশ করবো। আমি আমার দিক থেকে শতভাগ দেয়ার চেষ্টা করবো শ্রোতা-দর্শকদের। আশা করছি সবার খুব ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর