September 22, 2024, 5:20 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

সুনামগঞ্জে বেকার গাড়ি চালক ও হেলপারদের মধ্যে ত্রাণ বিতরণ

কামাল  হোসেন,তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ট্রাক চালক ও হেলপারদেও মধ্যে খাদ্য সহায়তা দিয়ে সুনামগঞ্জ জেলা ট্রাক, ট্রলি ও কভারভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সদস্যগন। শ্রমিক ইউনিয়নের নেতাদের স্ব উদ্যোগে তাদের নিজস্ব তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২ টায় পলাশ বাজারের মাঠে চাল,ডাল,আলু পিয়াজ ভোজ্য তেলসহ নিত্যপণ্য বিতরণ করা হয়। শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ জানান, জেলায় ট্রাক চলাচলের উপর কোন বিধি নিষেধ না থাকলে বাজার ও মোকাম বন্ধ থাকায় তারা কোন ধরণের ট্রিপ পা”েছন না। এতে অনাহারে অর্ধাহারে গরীব ট্রাক চালক ও হেলপারদের দিন কাটছে। তাদের সংগঠনের পক্ষ থেকে পলাশ, বাঘবেড়,সলুকাবাদ,বিশ্বম্ভরপুর,রতারাগাওসহ বেশ কিছু গ্রামের বেকার দেড় শতাধিক চালক ও হেলপারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেনজেলা ট্রাক, ট্রলি ও কভারভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শাহাজাহন মিয়া, সাধারণ সম্পাদক মধু মিয়া,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান কোষাধ্যক্ষ বাবুল মিয়া শ্রমিক নেতা আবু সালেক প্রমুখ।
তাহিরপুর উপজেলা ছাত্রদলের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে সামগ্রী বিতরণ
কামাল  হোসেন,তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সঙ্কটকালীন সময়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৩টি গ্রামের অতি দরিদ্র, দিনমজুর ও নিন্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে  ত্রাণ সামগ্রী বিতরণ করে তাহিরপুর উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবদলের কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক মাহবুব মল্লিক,  তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা ওবায়দুল রহমান শাওন, ছাত্রদল নেতা রাসেল বাদাঘাট সরকারি কলেজ ছাত্রদল নেতা কাসেম উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ৩ টি গ্রামের ৫০ টি দরিদ্র পরিবারের মধ্যে  ৪কেজি চাউল ১কেজি পিয়াজ ১কেজি ডাল ১টা জীবাণু নাশক সাবান ৫০০গ্রাম সয়াবিন তেল বিতরণ করেছেন ।
প্রাইভেট ডিটেকটিভ/০৬ এপ্রিল ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর