September 22, 2024, 5:43 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

কেয়া স্টুডেন্টস ফোরাম নাটোর জেলা শাখার কমিটি গঠন-সভাপতি নাহিদ,সম্পাদক আশিক

নাহিদ হোসেন,লালপুর(নাটোর) প্রতিনিধি:

স্বেচ্ছাসেবীসংগঠন কেয়া স্টুডেন্ট ফোরামবাংলাদেশ (কেএসএফবি) এরনাটোর জেলাকমিটিরনির্বাচনসফলভাবেসম্পন্নহয়েছে। নির্বাচনেসভাপতি পদে মো.নাহিদ হোসেন ১৫ ভোটেরমধ্যে ৯ ভোট পেয়েতারপ্রতিদ্বন্দী প্রার্থী মো.রুবেল হোসেনকেপরাজিতকরে কেয়া স্টুডেন্ট ফোরামনাটোর জেলাকমিটিরসভাপতিনির্বাচিতহয়েছে।
সভাপতি পদ ছাড়াবাকি পদগুলোতে একই পদে একাধিকপ্রার্থী না থাকায়বিনাপ্রতিদ্বন্দীতায়নির্বাচিতহয়।কমিটিরঅন্যরাহলেন, সাধারণসম্পাদক – মো. আশিকুররহমান, সাংগঠনিকসম্পাদক –মোছা.খাদিজাখাতুন, কোষাধ্যক্ষ– মো. শাফায়েত হোসেন, দপ্তর ও প্রচারসম্পাদক— মোছা. ফারহানাখাতুন ও কার্যনির্বাহীসদস্যমো: তায়জুলইসলাম,আসাদুজ্জামান,মোছা: খাদিজা আক্তার, মেহেদীহাসান,মো.সাকিব হোসেন,মোছা:মাবিয়াখাতুন, দেওয়ান মোহাম্মদ নাহিদ,মোছা: মানসুরাখাতুন, পাপ্পুহালদার।
উল্লেখ্য, কেএসএফবিএকটি স্বেচ্ছাসেবীসংগঠন। যারউদ্দেশ্য বিভিন্ন জেলারশিক্ষার্থীদেরমধ্যে যোগসূত্র স্থাপনেরমাধ্যমে বিভিন্নসামাজিক, সাংস্কৃতিককার্যক্রম পরিচালনাকরা। এরমাধ্যমে শিক্ষার্থীদেরসফলমানুষহিসেবেগড়ে তোলাসংগঠনটির লক্ষ্য। শিক্ষার্থীদেরআলাদাকারিকুলাম ও এক্টিভিটিসেরমাধ্যমে যোগ্যতা ও দক্ষতারউন্নয়নঘটানোওএরউদ্দেশ্য।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ এপ্রিল ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর