October 8, 2024, 10:40 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

‘মিস্টার বাংলাদেশ’ শানুর প্রথম ছবি

‘মিস্টার বাংলাদেশ’ শানুর প্রথম ছবি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মিডিয়ায় পথচলা এক যুগেরও বেশি সময় ধরে। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠেত্বের মুকুট। তিনি অভিনেত্রী শানারেই দেবী শানু।

দীর্ঘদিন ধরে ছোট পর্দায় কাজ করলেও এখন পর্যন্ত সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সে অপেক্ষারও অবসান ঘটতে যাচ্ছে। প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন আলোচিত এই অভিনেত্রী।

আবু আকতার উল ইমানের পরিচালনায় ছবিটির নাম ‘মিস্টার বাংলাদেশ’। রোববার (৭ জানুয়ারি)  শানু নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথম ছবি নিয়ে শানু বলেন, হুমায়ূন আহমেদ স্যারের ‘৯ নম্বর বিপদ সংকেতে’ আমার কাজ করার কথা ছিলো। কিন্তু পরে আর তা করা হয়নি। এরপর অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘মিস্টার বাংলাদেশ’ই হচ্ছে আমার প্রথম ছবি। এতে একজন গৃহবধূর চরিত্রে হাজির হচ্ছি আমি।

‘মিস্টার বাংলাদেশ’ ছবির দৃশ্যগতবছরের শেষের দিকে ছবিটির শ্যুটিং শুরু হয়। পরিচালক ইমান  বলেন, এরইমধ্যে ছবিটির ৬০ শতাংশ দৃশ্য ধারণের কাজ হয়েছে। জানুয়ারির মাঝামাঝি সময়ে শেষ লটের শ্যুটিং শুরু হবে। আশা করছি ফেব্রুয়ারির মধ্যে ‘মিস্টার বাংলাদেশ’র ক্যামেরা বন্ধ করতে পারবো।

কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন নির্মাতা খিজির হায়াৎ খান ও হাসনাত পিয়াস। পাশাপাশি ছবিটির কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করছেন খিজির হায়াৎ খান।

‘জাগো’ খ্যাত এই নির্মাতা বলেন, জঙ্গি বিরোধী গল্প নিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ নির্মিত হচ্ছে। দায়বদ্ধতা থেকে করছি এটি। এটাকে বেশ সহসী পদক্ষেপ বলা যেতে পারে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে ছবিটিতে আরও অভিনয় করছেন টাইগার রবি ও শাহরিয়ার সজিব। জানা যায়, চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ‘মিস্টার বাংলাদেশ’।

Share Button

     এ জাতীয় আরো খবর