October 8, 2024, 5:48 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

চঞ্চল ভদ্র পাড়ার ছেলে

চঞ্চল ভদ্র পাড়ার ছেলে

ডিটেটিভ বিনোদন ডেস্ক

 

চলতি সময়ের ব্যস্ত অভিনেতাদের মধ্যে চঞ্চল চৌধুরী অন্যতম। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেতা কাজ করছেন। তবে নতুন বছরের প্রথমদিন গতকাল কোনো শুটিং করেননি তিনি। পরিবার ও বন্ধুদের সঙ্গেই দিনটি কাটিয়েছেন। চঞ্চল চৌধুরী বলেন, নতুন বছরের প্রথমদিন পরিবারের সদস্যদের সময় দিয়েছি। এ ছাড়া দিনের কিছু সময় বন্ধুদের সঙ্গে কাটিয়েছি।

নিজের মতো করে এই দিনটি কাটনোর জন্য কোনো শুটিং রাখিনি। নতুন বছর সবার শুভ হোক প্রত্যাশা করছি। আজ থেকে আবারো এই অভিনেতা শুটিংয়ে নেবেন। এদিকে নতুন বছরের ৪ঠা জানুয়ারি থেকে ‘সকাল আহমেদের ‘ভদ্র পাড়া’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করবেন বলে জানান এই অভিনেতা। নাটকটি প্রসঙ্গে চঞ্চল বলেন, এই ধারাবাহিকের নির্মাতা ও রচয়িতা দু’জনই আমার অনেক পছন্দের মানুষ। পছন্দের টিমের সঙ্গে নতুন বছরের প্রথম নাটকের কাজ হচ্ছে। সেই দিক থেকে এটি আমার জন্য অনেক ভালো লাগার। এই ধারাবাহিকটি সম্পর্কে বিস্তারিত কিছু বলতে চাই না। আজকাল নাটকের গল্প নকল করা হচ্ছে। সেই কারণে না বলার সিদ্ধান্ত নিয়েছি। গেল বছর নাটকের জন্য কেমন ছিল?  এই প্রসঙ্গে জানতে চাইলে চঞ্চল বলেন, বছরটি নাটকের জন্য কিছুটা ভালো ছিল বলতে পারি। কারণ এর আগের বছরগুলোতে আমাদের অধিকাংশ সময় স্ক্রিপ্টহীন নাটকের কাজ করতে হয়েছে। সেই ধারা থেকে আমরা বের হতে পারছি। নাটকের গল্প ও চরিত্র ভালো না হলেও এখন নির্মাতারা স্ক্রিপ্টের প্রতি গুরুত্ব দিচ্ছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর