October 8, 2024, 12:42 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

দীর্ঘ বিরতির পর ঐন্দ্রিলা

দীর্ঘ বিরতির পর ঐন্দ্রিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

দশ বছর পর আবারো দর্শকপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে জুটিবদ্ধ হলেন মডেল-অভিনেত্রী ঐন্দ্রিলা। তারা দুজন ‘ফেইক লাভ’ শিরোনামের একটি খ- নাটকে কাজ করছেন। আহসান হাবিব সকালের রচনায় এটি পরিচালনা করছেন দিপু হাজরা। এই জুটির এবং ঐন্দ্রিলার সর্বশেষ নাটক ছিল ‘ঐখানে যেও নাকো তুমি’। এটিতে ২০০৭ সালে তারা দুজন কাজ করেন বলে জানান ঐন্দ্রিলা। দীর্ঘ বিরতির পর সম্প্রতি ঐন্দ্রিলা অভিনয়ে ফিরেছেন।

বিরতির পর ঐন্দ্রিলা তৃতীয় নাটকে পেলেন তার সর্বশেষ অভিনেতাকে। এর আগে জনপ্রিয় অভিনেতার অপূর্বর সঙ্গে দুটি নাটকে অভিনয় করেন তিনি। সজলের সঙ্গে কাজ করা প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, সজলের সঙ্গে আবারো কাজ করতে পেরে ভালো লাগছে। আমার সর্বশেষ কাজ ছিল তার সঙ্গে। এখন অভিনয়ে ফিরে অল্প সময়ে তাকে পেয়েছি। আমাদের দুজনের রসায়ন বরাররই চমৎকার। আশা করছি এই নাটকটিও দর্শকদের পছন্দের হবে। নাটকের চরিত্র প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এটি একটি প্রেমের নাটক। আমার চরিত্রের নাম কনা। এই নাটকে আমাকে একটু ভিন্ন ভাবে দেখা যাবে। আমি সাধারণত শান্ত ও মিষ্টি চরিত্রে অভিনয় করি। কিন্তু এখানে আমি দুষ্ট চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জিং। নাটকের পুরো গল্প জুড়ে দর্শকদের চমক রয়েছে। ঐন্দ্রিলা টিভি নাটকে অভিনয় করছেন ১৯৮৮ সাল থেকে। এ পর্যন্ত প্রায় শতাধিক নাটকে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার। ১৬টি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। বাবা বুলবুল আহমেদ অভিনীত ছবির জনপ্রিয় গান নিয়ে বছর দুয়েক আগে ব্লু বেরি হোটেলে সংগীতানুষ্ঠান করেন ঐন্দ্রিলা। গানের তালিম নিয়েছেন সঞ্জীব দে ও সাদি মহম্মদের কাছে। তিনি কত্থক ও ভরতনাট্যম নাচেরও প্রশিক্ষণ নিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর