October 8, 2024, 10:40 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

শাকিব খানের জন্য দোয়া চাইলেন অপু

শাকিব খানের জন্য দোয়া চাইলেন অপু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউড সুপারস্টার ও স্বামী শাকিব খানের জন্য দোয়া চাইলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বাংলাদেশ ফিল্ম ক্লাবের ২০ বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার এফডিসির অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের সময় তিনি এই কথা বলেন।

অপু বলেন, ‘শাকিব খান বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মানিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

অপু বিশ্বাস আরও বলেন ‘আমি আমার নিজের জন্য নয়, সবাই আমার স্বামী শাকিব খানের জন্য এবং আমাদের সন্ত্মান জয়ের জন্য সবাই দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি।’

জানা গেছে, বাংলা চলচ্চিত্রের অন্ধকার যুগ-পরবর্তী সময়ে শাকিব-অপু জুটিবদ্ধ হয়ে ৭৩টি ছবিতে অভিনয় করেছেন। দেশীয় চলচ্চিত্রের অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ শাকিব-অপুকে বিশেষ সম্মাননা প্রধান করা হলো। শাকিব-অপু শ্রেষ্ঠ জুটির পুরস্কার নিতে মঞ্চে ওঠেন অপু। শাকিব এ অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় তার পক্ষ থেকে অপুই শাকিবের পুরস্কার গ্রহণ করেন। এছাড়াও চলচ্চিত্র ব্যক্তিত্ব হিসেবে সম্মাননা পেয়েছেন নায়করাজ রাজ্জাক (মরণোত্তর), চিত্রপরিচালক আজিজুর রহমান, আমজাদ হোসেন, গীতিকার গাজী মাজহারম্নল আনোয়ার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী, চলচ্চিত্র প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, অভিনেত্রী ববিতা, নায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রম্ননা লায়লা, খুরশীদ আলম, শিল্প নির্দেশক মহিউদ্দিন ফারম্নক, নায়ক ফারম্নক, নায়ক-প্রযোজক মাসুদ পারভেজ (সোহেল রানা), আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জ্বল, চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ও চলচ্চিত্র গ্রাহক মাহফুজুর রহমান খান। এর সঙ্গে সম্মাননা দেয়া হয় চিত্রনায়ক ডি এ তায়েব, ঐতিহ্যবাহী সিনেমা হল লায়ন, প্রথম স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা, সর্বাধিক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লি এবং উইজার্ড মিডিয়া ডিরেক্টরিকে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর