October 8, 2024, 11:32 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখ পতœী গৌরী খান। গতকাল গৌরী খান নিজের ইনস্ট্রেগ্রামে  একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, Waiting for the festivities„„.2018|

ছবিতে দেখা যাচ্ছে বেশ গর্জিয়াসভাবে বাড়ি সাজিয়েছেন গৌরী। মনে হচ্ছে এই যেন রুপকথার রাজ্যে সাজানো রাজকীয় বাড়ি। এদিকে এই ছবি দেখে ভক্তরা মুগ্ধ। অনেকে প্রশংসা করে কমেন্ট করতে থাকে। এক ভক্ত গৌরী গানকে অনুরোধ করে লিখেছেন, বাড়ির ভিতরের আরো কিছু ডিজাইনের ছবি শেয়ার করুন ম্যাম।

আরেক ভক্ত লিখেছেন, অনেক সুন্দর হয়েছে ডিজাইনটি।   আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন,  সত্যি আমরা গৌরীকে নিয়ে গর্বিত এমন সুন্দর ডিজাইন করার জন্য। আরেক ভক্ত ঘরের লাইটিং এর প্রশংসা করে লিখেছেন, লাইটিংটা নজরকাড়ার মতো।

আরেকজন লিখেছেন, সত্যি অনেক সুন্দর।

গৌরীর বাবা  ছিলেন একজন সেনা কর্মকর্তা। স্কুলে পড়ার সময় গৌরীর সাথে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। একটি পার্টিতে দুজনের মধ্যে বেশ অনেকক্ষণ গল্প চলে। তখন থেকেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেম কাহিনী। সেই প্রেমের জোরে ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে এই দম্পতি সন্তানদের নিয়ে অনেক ভালই আছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর