May 22, 2024, 10:35 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন নূতন

প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন নূতন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

স্বাধীন বাংলাদেশের প্রথম মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রয়াত চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘ওরা ১১জন’-এর নায়িকা নূতন। চলচ্চিত্রে দীর্ঘদিনের পথচলায় এবার তিনি মুক্তিযুদ্ধের সময়কার নানা ঘটনা এবং মুক্তিযোদ্ধাদের নিয়ে একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করতে যাচ্ছেন। এরইমধ্যে তিনি নিজেই এর স্ক্রিপ্টের কাজ শুরু করেছেন। আর এই প্রামাণ্যচিত্র নির্মেোণর ক্ষেত্রে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহযোগিতা চেয়েছেন। গত ২৫শে ডিসেম্বর রাজধানীর শাহবাগে পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে ‘স্বাধীনতা সংসদ’ আয়োজিত ‘মুক্তিযুদ্ধ আমার অহংকার, স্বাধীনতা আমার শ্রেষ্ঠ অর্জন’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দৃষ্টি আকর্ষণ করে নূতন বলেন, ‘ওরা ১১ জন’র নায়িকা আমি। যুদ্ধের সময় ভাতের ফেন খেয়ে থেকেছি।

কষ্ট করেছি। অনেক কষ্ট করে আমি শিল্পী হয়েছি। নিজের চোখে অনেক কিছুই দেখেছি। অনেক মুক্তিযোদ্ধার অবহেলিত জীবনের কথা আমি জানি। শিল্পী হতে গিয়ে নিজের জীবনের কিছুই হয়নি আমার। নেই টাকা, নেই জমি। কিন্তু এই সময়ে এসে আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করতে চাই। উপস্থিত মাননীয় মন্ত্রীর মাধ্যমে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার এই প্রামাণ্যচিত্র নির্মাণের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা চাই। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সেই সহযোগিতা দেবেন। আমি আমার অনেকদিনের সেই স্বপ্নটা পূরণ করতে চাই। এদিকে চলতি বছর নূতন অভিনীত দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। একটি ‘অহংকার’ এবং অন্যটি ‘রংবাজ’। এরমধ্যে আর নতুন কোন চলচ্চিত্রে অভিনয় করছেন না তিনি। তবে এ অভিনেত্রী জানান নতুন বছরে তিনি নতুন নতুন বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করবেন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর