July 27, 2024, 2:30 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ আহত ২

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ আহত ২
সিলেট অফিস
ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ দুই জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা হলেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদ আহমদ ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির খান। কবির খান’র অবস্থা অবনতি হলে মঙ্গলবার রাতে ঢাকা প্রেরণ করা।
জানা যায়, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির খান ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদ আহমদ মোটরসাইকেল যোগে শেরপুরে উদ্দেশে রওনা হন।
প্রতিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের কাগজপুর এলাকায় পিছন থেকে একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দিলে দুই আরোহী গুরুতর আহত হন। সাথে সাথে স্থানীরা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে কবির খানের অবস্থা অবনতি হলে তাকে মঙ্গলবার রাতেই ঢাকা প্রেরণ করা হয়েছে বলে সূত্রে জানা গেছে।
Share Button

     এ জাতীয় আরো খবর