May 26, 2024, 6:42 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ আহত ২

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ আহত ২
সিলেট অফিস
ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের যুগ্ম আহবায়কসহ দুই জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা হলেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদ আহমদ ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির খান। কবির খান’র অবস্থা অবনতি হলে মঙ্গলবার রাতে ঢাকা প্রেরণ করা।
জানা যায়, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির খান ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদ আহমদ মোটরসাইকেল যোগে শেরপুরে উদ্দেশে রওনা হন।
প্রতিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের কাগজপুর এলাকায় পিছন থেকে একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দিলে দুই আরোহী গুরুতর আহত হন। সাথে সাথে স্থানীরা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে কবির খানের অবস্থা অবনতি হলে তাকে মঙ্গলবার রাতেই ঢাকা প্রেরণ করা হয়েছে বলে সূত্রে জানা গেছে।
Share Button

     এ জাতীয় আরো খবর