October 22, 2024, 10:48 am

সংবাদ শিরোনাম
পেট্রাপোলে অমিত শাহ’র আগমন বেনাপোল বন্দর দিয়ে ৪ দিন আমদানি রপ্তানি বন্ধ আব্দুস সালাম বাবলা’র বাড়িতে হামলা ও পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন এস এম জিলানী সিলেট তামাবিল মহাসড়কে হাইওয়ে পুলিশের তল্লাসি চলছে কুড়িগ্রামে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ শেরপুরে নদের পারে দুর্গন্ধ, কাছে যেতেই মিলল কবিরাজের মাটিচাপা দেওয়া অর্ধগলিত লাশ মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে সাকিব ভক্তদের উপর দূর্বৃত্তদের হামলা উখিয়ায় অস্ত্র ও এ্যামোনেশনসহ আরসা কমান্ডার আটক অমিত শাহ পেট্রাপোলে আসছেন তাই বেনাপোলে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু চিলমারীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

কুয়েতে এক বাংলাদেশির মৃত্যু

কুয়েতে এক বাংলাদেশি যুবক মারা গেছেন। সোমবার সকালে কুয়েতের জেলিব আল সুয়েক হাসাবিয়া আমান হোটেলের সামনে হঠাৎ মাটিতে পড়ে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, হার্ট স্ট্রোক করে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ফরওয়ানিয়া হাসপাতাল মর্গে নিয়ে যায়। তবে নিহতের এখনও পরিচয় পাওয়া যায়নি।

Share Button

     এ জাতীয় আরো খবর