October 18, 2024, 1:21 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

মৌলভীবাজারে মঈন উদ্দিন একাডেমীক ভবন উদ্বোধন

মৌলভীবাজারে মঈন উদ্দিন একাডেমীক ভবন উদ্বোধন
মশাহিদ আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজার সদর উপজেলার বলিয়ারবাগ এলাকায় “মঈন উদ্দিন একাডেমী”র  একাডেমীক ভবনের উদ্বোধন, পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে গতকাল দুপুরে।

একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি মঈন উদ্দিন এর সভাপতিতে ও শিক্ষিকা তুলি বেগম এর সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নওশর আলী খোকন, সায়েদ আহমদ, মশাহিদ আহমদ, প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক সামির আহমদ শিপু, রওশন আলী ও সায়েদ আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে একাডেমীর শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। ২০১৩ সালের ৭ ডিসেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ওই একাডেমী এলাকার অবহেলিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। বিনিময়ে শিক্ষার্থীদের কাছ থেকে কোনো বেতন বা ফি কিছু নেয়া হচ্ছে না।

Share Button

     এ জাতীয় আরো খবর