July 27, 2024, 2:05 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মৌলভীবাজারে মঈন উদ্দিন একাডেমীক ভবন উদ্বোধন

মৌলভীবাজারে মঈন উদ্দিন একাডেমীক ভবন উদ্বোধন
মশাহিদ আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজার সদর উপজেলার বলিয়ারবাগ এলাকায় “মঈন উদ্দিন একাডেমী”র  একাডেমীক ভবনের উদ্বোধন, পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে গতকাল দুপুরে।

একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি মঈন উদ্দিন এর সভাপতিতে ও শিক্ষিকা তুলি বেগম এর সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নওশর আলী খোকন, সায়েদ আহমদ, মশাহিদ আহমদ, প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক সামির আহমদ শিপু, রওশন আলী ও সায়েদ আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে একাডেমীর শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। ২০১৩ সালের ৭ ডিসেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ওই একাডেমী এলাকার অবহেলিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। বিনিময়ে শিক্ষার্থীদের কাছ থেকে কোনো বেতন বা ফি কিছু নেয়া হচ্ছে না।

Share Button

     এ জাতীয় আরো খবর