May 22, 2024, 10:17 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিংড়ায় জমির দখল নিয়ে শিক্ষক লাঞ্চিত, থানায় জিডি

সিংড়ায় জমির দখল নিয়ে শিক্ষক লাঞ্চিত, থানায় জিডি

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের সিংড়ায় জমির দখল নিয়ে লাঞ্চিত হয়েছেন প্রাক্তন শিক্ষক এসএম নিজাম উদ্দিন নামে এক ব্যক্তি। সে উত্তর দমদমা গ্রামের ছেলে।
জানা যায়, দীর্ঘ ৩ বছর যাবত নিজামউদ্দিনের মালিকানাধীন পুকুরে জোড়পূর্বক মাছ চাষ করে আসছে এরশাদ আলীর পুত্র হিরাদুল। সোমবার (২৫শে ডিসেম্বর) দুপুরে আমিন নিয়ে মাপজোক করতে যায় নিজাম । এসময় মাপজোক চলাকালিন সময়ে হিরাদুলের নেতৃত্বে বাবু,সাগর ঐ শিক্ষকের উপর চড়াও হয়। এসময় তারা উক্ত শিক্ষক নিজাম ও তার স্ত্রী ও ভাই আব্বাস উদ্দিনকে অকাট্য ভাষায় গালিগালাজ করে। এসময় তারা এলাকার মেয়র,মন্ত্রীর নামে ও অশ্লিল ভাষা প্রয়োগ করে বলে জানা গেছে।
প্রাক্তন শিক্ষক নিজামুদ্দিনের ছেলে ডা. শাহেদ ইমরান জানান, তার পিতা অসুস্থ এবং তারা পেশাগত কাজে বাইরে থাকায় হিরাদুল তাদের পৈত্তিক সম্পত্তি অবৈধভাবে দখল করে আসছে। তিনি আরো বলেন, ৪০ শতাংশ জমি নিয়ে কয়েকদফা সালিশ হয়। কিন্তু তারা কোন শালিশ না মেনে বিশৃংখলা সৃষ্টি করছে।
সিংড়া থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, আমরা শান্তি শৃংখলার স্বার্থে অবস্থান করা কালে তারা চড়াও হয়।
এ ব্যাপারে ঐ শিক্ষক সিংড়া থানায় অভিযোগ দিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর