July 27, 2024, 9:56 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বাগাতিপাড়ায় ত্রাণের টিন সোলার বিদ্যুৎ ব্যবহার করা সেই নেতাকে শোকজ

বাগাতিপাড়ায় ত্রাণের টিন সোলার বিদ্যুৎ ব্যবহার করা সেই নেতাকে শোকজ

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের পেয়ারা বাগানে সরকারি ত্রাণের টিন ও সোলার বিদ্যুৎ (সোলার প্যানেল) ব্যবহার করায় তাকে শোকজ করেছে উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার (২৬শে ডিসেম্বর) দলের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় বলা হয়, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের পেয়ারা বাগানে সরকারি ত্রাণের ১০ বান্ডিল ঢেউটিন ও কয়েকটি সোলার বিদ্যুৎ (সোলার প্যানেল) ব্যবহারের সচিত্র সংবাদ একটি জাতীয় দৈনিকে প্রকাশ হলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। দলের উপজেলা কমিটির সভাপতি হিসেবে সাধারণ মানুষের জাল স্বাক্ষরে তিনি এ সব সামগ্রী আত্মসাৎ করে নিজে ব্যবহার করেছেন। এটা ক্ষমতাসীন দল হিসেবে আওয়ামী লীগের জন্য খুবই লজ্জার ব্যপার হয়ে দাঁড়িয়েছে। বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে জানানো হলে তারা দলের সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনকে শোকজ করার কথা বলেছেন। সে অনুযায়ী মঙ্গলবারের বর্ধিত সভায় সিন্ধান্ত নেয়া হয়, তাকে সাত দিনের সময় দিয়ে শোকজ নোটিশ পাঠানো হবে। নোটিশের যথাযথ জবাব দিতে না পারলে তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর