May 30, 2024, 8:15 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

বাগাতিপাড়ায় ত্রাণের টিন সোলার বিদ্যুৎ ব্যবহার করা সেই নেতাকে শোকজ

বাগাতিপাড়ায় ত্রাণের টিন সোলার বিদ্যুৎ ব্যবহার করা সেই নেতাকে শোকজ

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের পেয়ারা বাগানে সরকারি ত্রাণের টিন ও সোলার বিদ্যুৎ (সোলার প্যানেল) ব্যবহার করায় তাকে শোকজ করেছে উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার (২৬শে ডিসেম্বর) দলের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় বলা হয়, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের পেয়ারা বাগানে সরকারি ত্রাণের ১০ বান্ডিল ঢেউটিন ও কয়েকটি সোলার বিদ্যুৎ (সোলার প্যানেল) ব্যবহারের সচিত্র সংবাদ একটি জাতীয় দৈনিকে প্রকাশ হলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। দলের উপজেলা কমিটির সভাপতি হিসেবে সাধারণ মানুষের জাল স্বাক্ষরে তিনি এ সব সামগ্রী আত্মসাৎ করে নিজে ব্যবহার করেছেন। এটা ক্ষমতাসীন দল হিসেবে আওয়ামী লীগের জন্য খুবই লজ্জার ব্যপার হয়ে দাঁড়িয়েছে। বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে জানানো হলে তারা দলের সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনকে শোকজ করার কথা বলেছেন। সে অনুযায়ী মঙ্গলবারের বর্ধিত সভায় সিন্ধান্ত নেয়া হয়, তাকে সাত দিনের সময় দিয়ে শোকজ নোটিশ পাঠানো হবে। নোটিশের যথাযথ জবাব দিতে না পারলে তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর