October 8, 2024, 8:54 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নতুন কিছুর সন্ধানে নাজিয়া

নতুন কিছুর সন্ধানে নাজিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। আসছে নতুন বছরে নতুন কিছুর সন্ধানে রয়েছেন। নতুন বছরে চ্যালেঞ্জিং চরিত্র ও ভিন্ন স্বাদের কিছু ধারাবাহিকে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। ক্যারিয়ারের এই সময়ে মানহীন কাজ দিয়ে সংখ্যা বাড়াতে চান না বলে জানালেন এই অভিনেত্রী। অর্ষা বলেন, একক নাটকগুলোতে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করছি। কিন্তু গেল দেড় বছরে চ্যালেঞ্জিং বা গতানুগতিক গল্পের বাইরের কোনো ধারাবাহিক পাইনি।

একজন শিল্পীকে টিকে থাকার জন্য অবশ্যই ব্যতিক্রমী চরিত্রে কাজ করতে হয়। আমি ধারাবাহিকে গতানুগতিক গল্পের বাইরে কিছু কাজ করতে চাই। যে কাজগুলো দর্শক সহজে গ্রহণ করবে। তিনি আরো বলেন, এখন আমাদের নাটক নির্মাণ ও গল্প বলাতে পরিবর্তন আসছে। আমিও ভালো কিছুর অপেক্ষায় আছি। বিভিন্ন চ্যানেলে অর্ষা অভিনীত বি ইউ শুভর ‘লাইফ ইন এ মেট্রো’, সোহেল আরমানের ‘জল রং’ ও সকাল আহমেদের ‘ফুল মহল’ শীর্ষক ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে। প্রচার চলতি ধারাবাহিকগুলোর বাইরে খুব শিগগির অরণ্য আনোয়ার ও গোলাম সোহরাব দোদুলের দুটি ধারাবাহিকে কাজ শুরু করবেন তিনি। এদিকে সম্প্রতি তিনি শেষ করেছেন মেহেদী হাসান জনির ‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’ শীর্ষক একটি খ- নাটকের কাজ। এই নাটকে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আরফান নিশোর বিপরীতে। এরপর রাহাত মাহমুদের ‘আমি সে ও সখা’ শিরোনামের আরো একটি একক নাটকের কাজ করবেন বলে জানান তনি। এটিতে তিনি জুটি বাঁধবেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। খ- নাটকের ব্যস্ততা প্রসঙ্গে অর্ষা বলেন, গেল দু’মাস খ- নাটকের কাজ নিয়ে বেশি ব্যস্ত রয়েছি। মহান বিজয় দিবসে চ্যানেল আইয়ে প্রচারিত ‘স্মৃতির বাড়ি’ ও বাংলাভিশনে ‘যুদ্ধ অথবা পরাজয়’ শিরোনামের নাটক দুটির জন্য কাছের মানুষদের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছি।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর