June 16, 2024, 5:21 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ভুলভাবে আমার কথা ব্যাখ্যা করা হচ্ছে : সোনম কাপুর

ভুলভাবে আমার কথা ব্যাখ্যা করা হচ্ছে : সোনম কাপুর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা নিয়ে নিয়ে সাধারণ মানুষের পাশাপাশি মুখ খুলছেন বলিউডের তারকারাও। এবার সেই তালিকায় যুক্ত হল সোনম কাপুরের নাম। তবে বেশ কিছুটা বিতর্কিতভাবেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে প্রশ্ন করা হয়। কাশ্মীরে ৩৭০ ধারা কি সমর্থন করেন সোনম?

এমন প্রশ্নের উত্তরে বলিউড অভিনেত্রী জানান, এই বিষয়টি অত্যন্ত কঠিন। যা নিয়ে খুব বেশি ধারনা তার নেই। তবে বিষয়টি নিয়ে যখন তাঁর ধারনা সম্পূর্ণ হবে, তখন তিনি এ বিষয়ে মুখ খুলবেন বলেও জানান অনিল কাপুরের মেয়ে। এরপরই তিনি বলেন, ‘আমার পরিবারের শিকড় পাকিস্তানে। তাই আমাকে অর্ধেক সিন্ধি এবং অর্ধেক পেশোয়ারি বলা যায়। সোনমের এই মন্তব্যের পরই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি।

সোনমকে ‘দেশ বিরোধী’ বলেও তকমা দিতে শুরু করেন অনেকে। শুধু তাই নয়, সোনম কেন পাকিস্তানে চলে যান না, সে বিষয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার সোনম এবার সম্মান হারিয়ে ফেললেন বলেও মন্তব্য করতে শুরু করেন। কেউ কেউ আবার সেনমকে ‘দেশ বিরোধী’ তকমা দিয়ে, তাকে পুরো দেশে নিষিদ্ধ করে দেওয়ারও দাবি তুলতে শুরু করেন। এমনকি, দেশের বীর সেনা জওয়ানদের আত্মত্যাগকেও সোনম শ্রদ্ধা করতে জানেন না বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। এসব বিতর্কের জবাবও দেন সোনম।

তিনি বলেন, ‘যারা বিষয়টি নিয়ে বেশ সমালোচনা তৈরি করেছেন তারা শান্ত হোন দয়া করে। আমার কথা ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। তাই এ নিয়ে আমি আর বেশি কথা বলতে চাই না।’

Share Button

     এ জাতীয় আরো খবর