June 22, 2024, 12:38 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

টপ টেনের শীর্ষে আলিয়া

টপ টেনের শীর্ষে আলিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জীবনের প্রথম মিউজিক ভিডিও।  সেটি মুক্তি পেতেই টপ টেনের শীর্ষে চলে এসেছে আলিয়া ভাটের ‘প্রাডা’। গায়িকা হিসেবে আগেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। এবার প্রথম মিউজিক ভিডিও প্রকাশ করেছেন তিনি। সবে বয়স ২৬। আর তাতেই মুকুটে একের পর এক পালক। স্টাইল স্টেটমেন্ট থেকে অভিনয়- সবেতেই দর্শককে মাত করার পর এবার মিউজিক ভিডিও। ‘দ্য দূরদর্শন’ নামের ব্যান্ডের সঙ্গে গানের অ্যালবাম তৈরি করেছেন আলিয়া। ব্যান্ডের সদস্যরা হলেন ওঙ্কার সিং ও গৌতম শর্মা ওরফে বাবা।

এর আগে ‘ল্যাম্বরঘিনি’ নামের গানে বেশ জনপ্রিয়তা  পেয়েছিল এই ব্যান্ড। এরইমধ্যে ‘প্রাডা’ গানটি গাওয়া ও পারফরমেন্সের মাধ্যমে তাক লাগিয়েছেন আলিয়া। মাত্র দুই দিনে এক কোটিরও বেশি দর্শক উপভোগ করেছেন গানটি। আলিয়া বলেন, এত অল্প সময়ে এতটা সাড়া পাবো ভাবিনি। সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা। আর আমার পুরো ব্যান্ডকে ধন্যবাদ। কারণ তাদের সহযোগীতা না থাকলে এটা সম্ভব ছিলো না।

Share Button

     এ জাতীয় আরো খবর