June 22, 2024, 12:07 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

আঁখি আলমগীরের চাপ অনেক বেশি

আঁখি আলমগীরের চাপ অনেক বেশি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েকদিন আগে সিঙ্গাপুর ও ব্যাংকক থেকে দুই মেয়েকে নিয়ে ঘুরে এসেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এসেই আবার কাজে মনোযোগী হয়েছেন। তবে এবার কাজের চাপটা অনেক বেশি। প্রায় প্রতিদিনই কোনো না কোনো চ্যানেলের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। এর বেশিরভাগই ঈদের অনুষ্ঠান। সেদিক থেকে বলা যায়, এবারের ঈদে টিভি পর্দায় আঁখি আলমগীরের উপস্থিতি বেশ ভালোই থাকছে। এ প্রসঙ্গে তিনি বলেন, সত্যি বলতে সিঙ্গাপুর থেকে ফেরার পর বিভিন্ন অনুষ্ঠানের শুটিং করছি। ঈদমুখী ব্যস্ততার কারণে বেশ কিছু রেকর্ডিংয়ের কাজও পিছিয়ে দিয়েছি।

ঈদের পর সেগুলো করবো। কারণ একসঙ্গে অনেক কাজ করতে চাই না। এবার বেশ কিছু টিভি চ্যানেলের ঈদের অনুষ্ঠানে অংশ নিয়েছি। এর একেকটি একেক রকম। আমার বিশ্বাস দর্শক উপভোগ করবেন। এদিকে ঈদের ছুটি কাটিয়েই ফের ব্যস্ততায় জড়িয়ে পড়তে হবে আঁখিকে। এবার ঈদে কোনো ব্যানার থেকে তার নতুন গান প্রকাশ না হলেও ফাগুন অডিও ভিশনের ঈদের ম্যাগাজিন ‘পাঁচফোড়ন’ এ গেয়েছেন তিনি। এখানে রবি চৌধুরীর সঙ্গে একটি দ্বৈত গান গেয়েছেন। অন্যদিকে ঈদের পর পরই নতুন গানের কাজ শুরু করবেন। এরমধ্যে কয়েকটি নতুন ছবির গানেও কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। পাশাপাশি কিছু অডিওর কাজও করবেন। সেসঙ্গে শো এর ব্যস্ততাও রয়েছে। আঁখি বলেন, এখন শো ও ঈদের অনুষ্ঠানের ব্যস্ততা রয়েছে। এই ব্যস্ততা ঈদের আগের দিন পর্যন্ত হয়তো থাকবে। আর রেকর্ডিংগুলো ঈদের পর সেরে ফেলবো। এরইমধ্যে কয়েকটি গানের ট্র্যাক পেয়েছি হাতে। সেগুলো থেকে বেশ কিছু গান পছন্দও হয়েছে। সেগুলোর কাজ ঈদের পর পরই করে ফেলবো। আমার বিশ্বাস এ গানগুলো প্রকাশ পেলে শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর