July 27, 2024, 8:35 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

আঁখি আলমগীরের চাপ অনেক বেশি

আঁখি আলমগীরের চাপ অনেক বেশি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েকদিন আগে সিঙ্গাপুর ও ব্যাংকক থেকে দুই মেয়েকে নিয়ে ঘুরে এসেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এসেই আবার কাজে মনোযোগী হয়েছেন। তবে এবার কাজের চাপটা অনেক বেশি। প্রায় প্রতিদিনই কোনো না কোনো চ্যানেলের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। এর বেশিরভাগই ঈদের অনুষ্ঠান। সেদিক থেকে বলা যায়, এবারের ঈদে টিভি পর্দায় আঁখি আলমগীরের উপস্থিতি বেশ ভালোই থাকছে। এ প্রসঙ্গে তিনি বলেন, সত্যি বলতে সিঙ্গাপুর থেকে ফেরার পর বিভিন্ন অনুষ্ঠানের শুটিং করছি। ঈদমুখী ব্যস্ততার কারণে বেশ কিছু রেকর্ডিংয়ের কাজও পিছিয়ে দিয়েছি।

ঈদের পর সেগুলো করবো। কারণ একসঙ্গে অনেক কাজ করতে চাই না। এবার বেশ কিছু টিভি চ্যানেলের ঈদের অনুষ্ঠানে অংশ নিয়েছি। এর একেকটি একেক রকম। আমার বিশ্বাস দর্শক উপভোগ করবেন। এদিকে ঈদের ছুটি কাটিয়েই ফের ব্যস্ততায় জড়িয়ে পড়তে হবে আঁখিকে। এবার ঈদে কোনো ব্যানার থেকে তার নতুন গান প্রকাশ না হলেও ফাগুন অডিও ভিশনের ঈদের ম্যাগাজিন ‘পাঁচফোড়ন’ এ গেয়েছেন তিনি। এখানে রবি চৌধুরীর সঙ্গে একটি দ্বৈত গান গেয়েছেন। অন্যদিকে ঈদের পর পরই নতুন গানের কাজ শুরু করবেন। এরমধ্যে কয়েকটি নতুন ছবির গানেও কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। পাশাপাশি কিছু অডিওর কাজও করবেন। সেসঙ্গে শো এর ব্যস্ততাও রয়েছে। আঁখি বলেন, এখন শো ও ঈদের অনুষ্ঠানের ব্যস্ততা রয়েছে। এই ব্যস্ততা ঈদের আগের দিন পর্যন্ত হয়তো থাকবে। আর রেকর্ডিংগুলো ঈদের পর সেরে ফেলবো। এরইমধ্যে কয়েকটি গানের ট্র্যাক পেয়েছি হাতে। সেগুলো থেকে বেশ কিছু গান পছন্দও হয়েছে। সেগুলোর কাজ ঈদের পর পরই করে ফেলবো। আমার বিশ্বাস এ গানগুলো প্রকাশ পেলে শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর