October 7, 2024, 8:27 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

আশাবাদী শহীদ

আশাবাদী শহীদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দূরবীন ব্যান্ডের কর্ণধার ও ভোকালিস্ট শহীদ। তার গাওয়া ‘এক জীবন’ শিরোনামের গানটি দর্শকদের হৃদয় ছুঁয়েছিল। এবার এসেছে তার নতুন গান। গানের শিরোনাম ‘দূরত্ব’।

গত ৩০শে নভেম্বর ইউটিউবে এ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছে সিএমভি।আর এ গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন অন্তু করিম ও জান্নাতুল সুমাইয়া হিমি।

গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানালেন শহীদ। তিনি বলেন, অনেকদিন পর নতুন এই মিউজিক ভিডিও প্রকাশ হলো আমার। কয়েকদিন আগে কক্সবাজার ও এর এর আশপাশের এলাকায় গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে। ভালো একটি কাজ হয়েছে।

লুৎফর হাসানের লেখা ও সুরে ‘দূরত্ব’ গানটির সংগীত পরিচালনা করেছেন আমজাদ হোসেন। ভিডিও তৈরি করেছেন তানজিম মিশু। ভিডিওটি প্রকাশের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, মিউজিক ভিডিওটি সকলের ভালো লাগবে। আমি নতুন এ গানটি নিয়ে বেশ আশাবাদী।

তিনি আরো বলেন, প্রতিটি কাজ আমি স্বাচ্ছন্দ্যবোধের জায়গা থেকে করতে চাই। ‘এক জীবন’ শিরোনামের গানের মিউজিক ভিডিও থেকেই অন্তুর সঙ্গে সেই স্বাচ্ছন্দ্যবোধের জায়গাটা শুরু হয়েছে। এ ছাড়া অন্তু যে আমার মিউজিক ভিডিওগুলো করছে এতে আমি আনন্দিত।

মডেল হিসেবে তার পরিচিতি বেশ প্রশংসিত। মিউজিক ভিডিও নিয়ে বলার আগে গান নিয়ে বলতে চাই। কারণ একটি ভালো গানের গুরুত্ব আমার কাছে সবার আগে।

হিমিও ভালো কাজ করেছে। সকলের প্রচেষ্টায় একটি ভালো গান শ্রোতা-দর্শককে উপহার দেওয়ার চেষ্টা করেছেন বলেও জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর