October 7, 2024, 8:27 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

হাফ ডজন ধারাবাহিক নাটকে এলভিন

হাফ ডজন ধারাবাহিক নাটকে এলভিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তাসনোভা এলভিন এই সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে আলোচিত একজন। ধীরে ধীরে দর্শকের কাছে তিনি যেমন প্রিয় হয়ে উঠছেন তেমনি নির্মাতারাও তাকে নিয়ে কাজ করতে বেশ আগ্রহ প্রকাশ করছেন। এই মুহূর্তে হাফ ডজন ধারাবাহিক নাটকের অভিনয় নিয়ে বেশ ব্যস্ত আছেন এলভিন। নাটকগুলো হচ্ছে- জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’, মনিরুজ্জামানের ‘শূন্যতায়’, হিমুর ‘বিদেশী পাড়া’, অমির ‘ব্যাচেলর পয়েন্ট’, এস এ হক অলীকের ‘হসপিটাল’ ও ইমেলের ‘ওয়েলকাম ক্লাব’।

এলভিন বলেন, ইচ্ছে ছিল একজন অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণ হয়েছে।

এখন আমার ধ্যান, জ্ঞান, পেশা অভিনয়ই। নিজেকে একজন গুণী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। চাই সবার সহযোগিতা। এলভিনের অভিনয়ে পথচলাটা শুরু ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্যদিয়ে।

শীর্ষ ১৫’তে পৌঁছেছিলেন তিনি। কিন্তু হঠাৎ এক দুর্ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন। কিন্তু সুস্থ হয়ে উঠেই আবার স্বপ্নের পথে পথচলা শুরু হয় তার।

তাহের শিপনের নির্দেশনায় তিনি প্রথম অভিনয় করেন চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘ভেঙ্গে যাওয়া স্বপ্নগুলো’ নাটকে। প্রথম নাটকেই প্রশংসিত হন এলভিন। এরপর টুকটাক কাজ করেছেন, কারণ পড়াশোনায় ব্যস্ত ছিলেন তিনি।

২০১৫ সালে এসে পুরোদমে অভিনয় শুরু করেন। মাবরুর রশীদ বান্নাহ্র ধারাবাহিক নাটক ‘নাইন অ্যান্ড হাফ’-এ অভিনয় তাকে দর্শকের কাছে পরিচিত করে তোলে। সে সময়ই ইমরাউল রাফাতের নির্দেশনায় ‘রুম ডেট’ নাটকে অভিনয় করে বেশ আলোচনায় চলে আসেন এলভিন।

এ নাটকে তার সহশিল্পী ছিলেন সিয়াম, তৌসিফ ও শবনম ফারিয়া। ব্যস্ততা বেড়ে যায় এলভিনের। সর্বশেষ তানিম রহমান অংশুর নির্দেশনায় শর্টফিল্ম ‘আই হেট ফুটবল’-এ তার অনবদ্য অভিনয় প্রশংসিত হয়

Share Button

     এ জাতীয় আরো খবর