October 7, 2024, 6:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বৃহস্পতিবার তৌকিরের হালদা’র প্রিমিয়ার

বৃহস্পতিবার তৌকিরের হালদা’র প্রিমিয়ার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ চলচ্চিত্রটি মুক্তি পাবে ১ ডিসেম্বর। তার আগের দিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) প্রিমিয়ার শো হবে রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে।

হালদার নির্মাতা তৌকির আহমেদ মঙ্গলবার (২৮ নভেম্বর)  প্রিমিয়ারের খবর নিশ্চিত করেন।

তিনি বলেন,  সন্ধ্যা ৬টায় হালদা’র প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। সকল কলাকুশলীসহ আমন্ত্রিত অতিথিরা শোতে উপস্থিত থাকবেন।

প্রিমিয়ার শো এর গুরুত্ব প্রসঙ্গে তৌকির বলেন,  আমি সবসময় চলচ্চিত্রের প্রিমিয়ারের পক্ষে। প্রিমিয়ারে ছবির প্রচারণার পাশাপাশি কলাকুশলী, মিডিয়া পাড়ার বন্ধু ও সাংবাদিকদের মিলন মেলা হয়। যেটা সিনেমার জন্যই সুফল বয়ে আনে।

হালদা’র তিন প্রধান শিল্পী ছবির ডান থেকে মোশাররফ করিম, জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা’র সঙ্গে নির্মাতা তৌকির আহমেদ। শুরু থেকেই ‘হালদা’ সর্বমহলে আলোচনায় রয়েছে। চলচ্চিত্রটির প্রকাশিত গান ও ট্রেলারে নির্মাতার মুন্সিয়ানা ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

‘হালদা’র গল্প লিখেছেন আজাদ বুলবুল। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন তৌকির আহমেদ নিজেই। প্রধান চার চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান,  মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা ও ফজলুর রহমান বাবু। আছেন দিলারা জামান, শাহেদ আলী ও রুনা খান। সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ।

‘হালদা’ তৌকীরের পঞ্চম ছবি। দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদীকে ঘিরে ছবিটি নির্মিত হয়েছে। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদী তীরবর্তী মানুষের জীবনের প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে ছবির গল্পে।

গত ৬ অক্টোবর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় হালদা। আমরা ক’জনের প্রযোজনায় ‘হালদা’ পরিবেশনা করছে দি অভি কথাচিত্র।

Share Button

     এ জাতীয় আরো খবর