October 7, 2024, 2:22 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

দর্শকদের সঙ্গে আমি প্রতারণা করতে চাই না: মেহজাবিন

দর্শকদের সঙ্গে আমি প্রতারণা করতে চাই না: মেহজাবিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ জনপ্রিয়তা নিয়ে পথ চলছেন অভিনেত্রী মেহজাবিন। এই গ্ল্যামার কন্যার দিকে দর্শকদেরও প্রবল আগ্রহ দেখা যায়। দর্শকদের সেই প্রত্যাশা পূরণে তিনিও ছাড় দিচ্ছেন না। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে চমক দেখাচ্ছেন একের পর এক। এই প্রসঙ্গে মেহজাবিন বলেন, দর্শকদের জন্যই আমার কাজ করা হয়। তাদের সঙ্গে আমি প্রতারণা করতে চাই না।

তাদের প্রত্যাশা পূরণের জন্যই নিজেকে বিভিন্ন চরিত্রে উপস্থাপন করছি। আমি সব সময় চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে পছন্দ করি। আমি আশা করি নির্মাতারাও আমাকে নিয়ে তেমনটা ভাববেন। বর্তমানে এই অভিনেত্রী টেলিছবি ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে বিজয় দিবসের দুয়েকটি নাটকে এই অভিনেত্রীকে দেখা যাবে বলে জানান তিনি। এ ছাড়া ‘বড় ছেলে’র পর মিজানুর রহমান আরিয়ানের ‘আস্থা’ শিরোনামের আরো একটি নাটকে কাজ করলেন মেহজাবিন। এই নাটকেও তিনি জুটি বেঁধেছেন বড় ছেলেখ্যাত অপূর্বর সঙ্গে। আগামি ভালোবাসা দিবসের জন্য এই নাটকটি নির্মিত হয়েছে বলে জানা যায়। মেহজাবিন ছাড়াও এতে বিশেষ চরিত্রে দেখা যাবে মৌসুমী হামিদ, ইশানা ও আইরিন আফরোজকে। আবারো একই নির্মাতার নির্দেশনায় ‘আস্থা’য় অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, এই নাটকের গল্প ভাবনাটায় নতুনত্ব আছে। এই সময়ের ভালোবাসার প্রেক্ষাপটে নাটকটি নির্মিত হয়েছে। দর্শকরা গল্পে সবার চরিত্রে নতুনত্ব দেখবে। সব সময়ের মতোই আমি আন্তরিকতা নিয়েই কাজটি করেছি। আশা করি গল্প এবং আমাদের অভিনয় দর্শকদের মুগ্ধ করবে।

Share Button

     এ জাতীয় আরো খবর